shono
Advertisement

ঠিক যেন সেই চাহনি! সুচিত্রা সেনের গানে মাধুরী দীক্ষিতের নাচ, দেখুন ভিডিও

নাচের মাধ্যমেই বাংলার মহানায়িকাকে শ্রদ্ধা জানিয়েছেন বলিউডের ডান্সিং ডিভা।
Posted: 11:25 AM Mar 06, 2022Updated: 01:06 PM Mar 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন সেই চাহনি! মহানায়িকা সুচিত্রা সেনের (Suchitra Sen) গানের ছন্দে নেচেছেন বলিউড ডিভা মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। আর সেই ঝলক দেখে এমন কথা মনে হতেই পারে। অনেকেই বলিউডের মাধুরী দীক্ষিতের চেহারার সঙ্গে ‘মহানায়িকা’ সুচিত্রা সেনের মিল খুঁজে পান। তাঁদের মতে, দু’ জনের হাসি যেন অবিকল এক। ‘সুপার সিঙ্গার ফিনালে’র সাম্প্রতিক প্রোমো ভিডিও দেখলে তাঁদের সঙ্গে একমত হওয়াই যায়। 

Advertisement

কিছুদিন আগেই কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা গিয়েছিল বলিউডের ‘ধক ধক গার্ল’কে। কেন আচমকা শহরে অভিনেত্রী? এই প্রশ্ন উঠেছিল। পরে জানা যায় স্টার জলসার রিয়ালিটি শো সুপার সিঙ্গারের ফিনালের জন্য এসেছেন তিনি। বিশেষ এই পর্বের অন্যতম আকর্ষণ মাধুরী। কারণ নিজের পারফরম্যান্সের মাধ্যমে বাংলার মহানায়িকাকে শ্রদ্ধা জানিয়েছেন বলিউড ডিভা। এরই আগাম ঝলক এসেছে প্রকাশ্যে। 

[আরও পড়ুন: এবার এক ছাদের গল্প বলবেন শ্রীলেখা, মুক্তি পেল অভিনেত্রীর নতুন শর্ট ফিল্মের পোস্টার]

সুচিত্রা সেনের ছবি দিয়ে সাজানো হয়েছে মঞ্চ। সেখানেই ‘এই পথ যদি না শেষ হয়…’ গানের সুরে পারফরম্যান্স করতে দেখা যায় মাধুরী দীক্ষিতকে। শোয়ের আগাম এই ঝলক দেখেই মুগ্ধ নেটিজেনরা। সূত্রের খবর মানলে, ‘এই সুন্দর স্বর্ণালী সন্ধ্যায়’, ‘ঝনক ঝনক কনক কাঁকন বাজে’ গানেও নাচতে দেখা যাবে বলিউডের ডান্সিং ডিভাকে। পারফর্ম করবেন ‘দেবদাসে’র গানে। নাচবেন লতা মঙ্গেশকরের গাওয়া কালজয়ী গানের সঙ্গেও।

কবে দেখা যাবে বিশেষ এই পর্ব? সেই বিষয়ে এখনই কিছু জানানো হয়নি চ্যানেলের পক্ষ থেকে। তবে টানা ১০ ঘণ্টার অনুষ্ঠান হতে চলেছে। যাতে মাধুরী দীক্ষিত ছাড়াও পারফর্ম করছেন শান, ইলা অরুণ, কবিতা কৃষ্ণমূর্তি, পালক মুচ্ছাল, বাদশার মতো তারকারা। পারফর্ম করবেন দেব এবং জিৎ।

[আরও পড়ুন: Rudra Review: ওটিটিতে পা দিয়েই মন জয় অজয় দেবগনের, কতটা জমল ‘রুদ্র’ সিরিজ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement