shono
Advertisement

নির্বাচনের মধ্যেই বিয়ে মালাইকা-অর্জুনের! দিনক্ষণও পাকা

কবে চারহাত এক হচ্ছে বি-টাউনের তারকাজুটির? The post নির্বাচনের মধ্যেই বিয়ে মালাইকা-অর্জুনের! দিনক্ষণও পাকা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:22 PM Mar 27, 2019Updated: 09:22 PM Mar 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যিই কি তবে প্রতীক্ষার অবসান ঘটতে চলেছে? লোকসভা নির্বাচনের মাঝেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর? বলিউডের অন্দরে কান পাতলে অন্তত তেমনটাই শোনা যাচ্ছে। এতদিন গুঞ্জন ছড়িয়েছিল এপ্রিলেই নাকি চারহাত এক হতে চলেছে এই লাভ বার্ডসের। এবার জানা গেল ঠিক কোন তারিখে বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকা-অর্জুন।

Advertisement

[আরও পড়ুন: জল্পনা সত্যি করে কংগ্রেসেই যোগ দিলেন অভিনেত্রী উর্মিলা মাতণ্ডকর]

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই অর্জুনের সঙ্গে মালাইকার রসায়ন জমে ওঠার খবর সামনে আসে। প্রথমটায় বেশ রাখঢাক ব্যাপার থাকলেও পরে অবশ্য কোনও পক্ষই তাঁদের রিলেশনশিপ স্টেটাস লুকিয়ে রাখেননি। ছবির প্রিমিয়ার, ডিনার ডেট থেকে হাইপ্রোফাইল পার্টি, মুম্বইয়ের ইতিউতি প্রায়ই দেখা মিলেছে এই তারকাজুটির। সম্প্রতি আবার মালাইকাকে ডাক্তারের ক্লিনিক থেকে বেরতে দেখেও নানা জল্পনা শুরু করে দিয়েছেন নেটিজেনরা। তবে নতুন খবর একটাই। আগামী মাসেই বলিউডে ফের সানাই বাজতে চলেছে। সূত্রের খবর সত্যি হলে, আসন্ন নির্বাচনের মধ্যে ১৯ এপ্রিলই গাঁটছড়া বাঁধবেন বি-টাউনের এই চর্চিত কাপল।

[আরও পড়ুন: ‘আমি ডায়েরি লিখলে অনেকেই ঝামেলায় পড়ত’, কেন একথা বললেন সলমন?]

গতবছরই বিয়ে সেরেছেন দীপিকা-রণবীর এবং নিক-প্রিয়াঙ্কা। বলিপাড়ার এই দুই হাই প্রোফাইল বিয়ের পর এখন ভক্তদের কৌতূহল মালাইকা-অর্জুনের বিয়ে নিয়ে। ডেস্টিনেশন ওয়েডিং নাকি নিজেদের শহরেই বিয়ে সারবেন তাঁরা। বিয়ের আসর জমকালো হবে নাকি ছিমছাম? তবে খবর যা, তাতে ১৯ এপ্রিল গির্জাতেই বিয়ে করবেন বলি ডিভা মালাইকা এবং বলিপাড়ার অন্যতম এলিজিবল ব্যাচেলর অর্জুন কাপুর। হাজির থাকবেন মালাইকার পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা। শোনা যাচ্ছে, আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন প্রিয় বান্ধবী করিনা কাপুর ও করিশ্মা কাপুর। অর্জুনের বন্ধু তথা বলিউড সুপারস্টার রণবীর সিং এবং তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোনের নামও থাকছে তালিকায়। যদিও নিজেদের বিয়ে নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। সম্প্রতি ছাঁইয়া ছাঁইয়া গার্লকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে, তিনি তা গুজব বলেই উড়িয়ে দেন। তবে ঘনিষ্ঠ সূত্রের দাবি, আপাতত এ খবর গোপনই রাখতে চাইছেন দুই তারকা। কিন্তু এমন মুচমুচে খবর কি আর লুকিয়ে রাখা সম্ভব? তাই আগামী মাসেই যে অর্জুনের হাত ধরে নতুন জীবনে পা রাখতে চলেছেন মালাইকা, তা একপ্রকার নিশ্চিতই।

The post নির্বাচনের মধ্যেই বিয়ে মালাইকা-অর্জুনের! দিনক্ষণও পাকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement