shono
Advertisement

Breaking News

Malaika Arora

'বাবাকে হারানোর দুঃখ কোথায় গেল?' নবরাত্রির অনুষ্ঠানে হাজির হতেই তীব্র কটাক্ষ মালাইকাকে

সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল।
Published By: Akash MisraPosted: 11:14 AM Oct 05, 2024Updated: 11:14 AM Oct 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই বাবাকে হারিয়েছেন মালাইকা অরোরা। বাবাকে হারিয়ে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছিলাম তিনি। সেই ভিডিও ছবি সোশাল মিডিয়ায় ভাইরালও হয়েছিল। তবে বাবার মৃত্যর একমাস না হতেই, সেজেগুজে নবরাত্রিতে হাজির মালাইকা। আর তা দেখেই উল্লাস নেটপাড়ার। সঙ্গে সঙ্গে মালাইকাকে কটাক্ষ শুরু।

Advertisement

সোশাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে সাদা রঙের শাড়িতে সেজে নবরাত্রির অনুষ্ঠানে পৌঁছেছেন। আর তা দেখেই হইচই নেটপাড়া। নেটপাড়ার একাংশ বলেই দিল, বাবার শোক ভুলে আনন্দ! এতদিন নাটক ছিল সব? অনেকেই মালাইকাকে নিষ্ঠুর-নির্দয় বলেছেন।

১২ সেপ্টেম্বর সকাল ৯ টা নাগাদ উদ্ধার হয় মালাইকা অরোরা বাবা অনিল কুলদীপ মেহেতার মরদেহ (Malaika Arora Father Death)। পুলিশ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মালাইকার বাবা বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্য়া করেছেন। কিন্তু কোনও সুইসাইড নোট না মেলায়, আত্মহত্যার কারণ অস্পষ্ট। তবে সূত্রের খবর, আত্মহত্য়ার কয়েক ঘণ্টা আগেই মালাইকা ও অমৃতাকে ফোন করেছিলেন তাঁদের বাবা। ফোন দুজনকেই স্পষ্ট জানিয়ে ছিলেন, ”আর পারছি না, আমি ক্লান্ত”। জানা গিয়েছে, পুলিশকে নাকি এমন কথাই জানিয়েছেন মালাইকা ও তাঁর বোন অমৃতা।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, পুলিশকে মালাইকার মা জানিয়েছেন, ”ডিভোর্স হয়ে গেলেও, আমরা একসঙ্গেই থাকতাম। প্রত্যেকদিনের মতোই সকাল বারান্দায় বসে খবরের কাগজ পড়ছিলেন। অনেকক্ষণ ধরে আওয়াজ না পেয়ে বারান্দায় যাই। তার পর বারান্দা থেকে উঁকি মেরে দেখি, নিচে পড়ে রয়েছেন উনি। হাঁটু ব্যথা ছাড়া আরও কোনও রোগ ছিল না। ”

সূত্রের খবর, ৬ তলা বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন তিনি। জানা গিয়েছে, বান্দ্রা পুলিশ ও মুম্বই ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা রয়েছেন ঘটনাস্থলে। এখনও পর্যন্ত কোনওরকম সুইসাইড নোট পাওয়া যায়নি। শোনা যাচ্ছে, বহুদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। ইতিমধ্যেই মরদেহ নিয়ে যাওয়া হয়েছে ময়নাতদন্তের জন্য। পুলিশ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ঘটনার সময় মালাইকা বাড়িতে ছিলেন না। তিনি ছিলেন পুণেতে। বাবার আত্মহত্যার খবর পেয়ে আলুথালুভাবে বাড়িতে ছুটে যান অভিনেত্রী। তবে মালাইকার আগেই তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছিলেন প্রাক্তন স্বামী আরবাজ খান। অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। গাড়ি থেকে নেমেই কান্নায় ভেঙে পড়তে দেখা গেল মালাইকাকে। বোন অমৃতা অরোরাও স্বামী শাকিল লাদাককে নিয়ে পৌঁছেছেন। অর্জুন কাপুরকে দেখা গেল সাদা পোশাকে মালাইকার বাড়িতে প্রবেশ করতে। শোকে মূহ্যমান হয়ে পড়েছেন তিনিও। কারণ, মাকে হারিয়েছেন তিনিও।মাসখানেক আগেই অর্জুন-মালাইকার বিচ্ছেদের খবর শোনা গিয়েছে। কিন্তু বিচ্ছেদের কারণ নিয়ে কোনওরকম মুখ খোলেননি একে অপরের কেউই। তবে দূরে থেকেই বন্ধুত্ব বজায় রেখেছেন অর্জুন-মালাইকা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তবে দূরে থেকেই বন্ধুত্ব বজায় রেখেছেন অর্জুন-মালাইকা।
  • পুলিশকে মালাইকার মা জানিয়েছেন, ”ডিভোর্স হয়ে গেলেও, আমরা একসঙ্গেই থাকতাম। প্রত্যেকদিনের মতোই সকাল বারান্দায় বসে খবরের কাগজ পড়ছিলেন।
Advertisement