shono
Advertisement

‘জয়ী না হওয়া পর্যন্ত অত্যাচারের বিরুদ্ধে লড়ব’, বাংলার মানুষের পাশে দাঁড়িয়ে কেন্দ্রকে তোপ মমতার

ফেসবুকে ঠিক কী লিখেছেন মুখ্যমন্ত্রী?
Posted: 01:41 PM May 16, 2023Updated: 01:41 PM May 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই কেন্দ্রের বিরুদ্ধে সোচ্চার হতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এবার ফেসবুকে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে লড়াইয়ের কথা বললেন তিনি। জানালেন, বাংলার মানুষই তাঁর সম্পদ। আর তাঁদের জন্য লড়াই তিনি চালিয়ে যাবেন।

Advertisement

সোমবার রাতে ফেসবুকে একটি পোস্ট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লেখেন, “বাংলার মানুষেই আমার সম্পদ। বাংলার মানুষের জন্য আমি সবসময় কাজ করেছি, ওদের গুরুত্ব দিয়েছি সব কিছুর আগে। আগামীতেও করে যাব।” ওই পোস্টেই কেন্দ্রকে নিশানা করেন মমতা। লেখেন, “কেন্দ্রের উদাসীন মনোভাবের জন্য বাংলার মানুষকে সমস্যায় পড়তে হচ্ছে। এ এক সীমাহীন দুর্দশা। কেন্দ্র প্রতিহিংসাপরায়ন আচরণ করছে।” এরপরই হুঙ্কার ছেড়ে বলেন, “জয়ী না হওয়া পর্যন্ত এই অত্যাচারের বিরুদ্ধে লড়াই চলবে। জয় বাংলা”

[আরও পড়ুন: কমল প্রাথমিকের চাকরি বাতিলের সংখ্যা, ‘এত দুর্নীতি, উপায় ছিল না’, বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায়]

প্রসঙ্গত, সোমবার দুপুরে নবান্ন থেকে সাংবাদিক বৈঠক করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেও তিনি বুঝিয়ে দিয়েছিলেন যে, মানুষের পাশেই তিনি। জানিয়েছিলেন, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশে প্রাথমিকের চাকরিহারাদের স্বার্থে আইনি লড়াই করবেন। বলেন, “শুনছি অনেকে ডিপ্রেশনে ভুগছে। আপনারা ভেঙে পড়বেন না, মন খারাপ করবেন না। আমাদের সরকার মানবিক। মানুষের পাশে থাকে। আমরা আইনি লড়াই করব। আশা করি আপনারা ভাল থাকবেন।”

[আরও পড়ুন: পুরদুর্নীতি মামলায় বিচারপতি অমৃতা সিনহার নির্দেশকে চ্যালেঞ্জ, হাই কোর্টের ডিভিশন বেঞ্চে রাজ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement