shono
Advertisement

এখনও সততার প্রতীক শুধু মমতাই, ধরনা মঞ্চে ‘বুক ঠুকে’বললেন অভিষেক

মমতার ভাবমূর্তিকে কালিমালিপ্ত করা যাবে না, সাফ দাবি অভিষেকের।
Posted: 06:34 PM Mar 29, 2023Updated: 06:34 PM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গোটা দেশে সততার প্রতীক যদি কেউ থেকে থাকেন, তিনি আমাদের জননেত্রী, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।’ রেড রোডের ধরনা মঞ্চে দাঁড়িয়ে বুক ঠুকে বলে গেলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক বুঝিয়ে দিলেন, দুর্নীতির অভিযোগ তুলে মমতার ভাবমূর্তিতে যতই কালিমালিপ্ত করা হোক না কেন, মুখ্যমন্ত্রীর ভাবমূর্তি আজও অটুট।

Advertisement

এদিন বিকেলের দিকে মুখ্যমন্ত্রীর ধরনামঞ্চে যান অভিষেক। পরিসংখ্যান তুলে ধরে জানিয়ে দেন, আসলে বিজেপি এবং সিপিএমই দুর্নীতিবাজদের আখড়া। তাঁর সাফ কথা, বিজেপির মুখে দুর্নীতির কথা শুনব না। সিপিএমের মুখেও দুর্নীতির কথা শুনব না। অভিষেকের দাবি, গোটা দেশে দুর্নীতির বিরুদ্ধে যদি কোনও দল ব্যবস্থা নিয়ে থাকে তাহলে সেটা তৃণমূল।

[আরও পড়ুন: বাড়ল প্যান-আধার সংযুক্তিকরণের সময়সীমা, নয়া ডেডলাইন জানাল কেন্দ্র]

সরাসরি বিরোধীদের আক্রমণ করে অভিষেকের প্রশ্ন, সিপিএম (CPIM) আজ বিজেপির সঙ্গে হাত মিলিয়ে আমাদের শেখাবে কীভাবে দল চালাতে হয়? কারা দুর্নীতিগ্রস্ত? তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, আমি ধন্যবাদ জানাই, তৃণমূল কংগ্রেস (TMC) কর্মীদের যে ৩৪ বছর অত্যাচার সহ্য করার পরও একটা সিপিএম কর্মীর গায়ে হাত দেয়নি। যারা ভাবছে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আক্রমণ করলে আমরা ক্ষমতায় আসব, তাঁরা জানেন না তৃণমূল কী।

[আরও পড়ুন: ‘হোলটাইমার ২২ লাখি গাড়ি চড়েন, মুখ দেখাবেন কী করে?’, তথ্য দিয়ে শতরূপকে খোঁচা কুণালের]

অভিষেক (Abhishek Banerjee) এদিন যেভাবে ধরনা মঞ্চে দাঁড়িয়ে জোর গলায় নেত্রীকে ‘এখনও সততরা প্রতীক’ বলে সার্টিফিকেট দিয়ে গেলেন সেটা বেশ তাৎপর্যপূর্ণ। আসলে সাম্প্রতিক অতীতে নিয়োগ দুর্নীতি, কয়লা পাচার, গরু পাচার-সহ একাধিক ইস্যুতে বেশ ব্যাকফুটে তৃণমূল। এমনকী নেত্রীর ভাবমূর্তি নিয়েও প্রশ্ন তুলছে বিরোধীরা। কারও কারও দাবি, মমতার আর নিজেকে ‘সততার প্রতীক’ হিসাবে দাবি করার অধিকার নেয়। তারই পালটা অভিষেক এদিন সজোরে বলে গেলেন, এখনও যদি দেশে কেউ সততার প্রতীক থেকে থাকেন, তিনি মমতা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার