shono
Advertisement

নবান্নে যাওয়ার পথে হঠাৎ ভবানীপুর গার্লসে মুখ্যমন্ত্রী, খোঁজ নিলেন মাধ্যমিক পরীক্ষার

গরমে পড়ুয়াদের কষ্ট হচ্ছে না তো? সেই খোঁজও নিলেন মমতা।
Posted: 02:29 PM Feb 28, 2023Updated: 02:29 PM Feb 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবান্নে যাওয়ার পথে আচমকা ভবানীপুর গার্লসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। খোঁজ নিলেন, পরীক্ষা কেমন হচ্ছে পড়ুয়াদের। পরীক্ষা দিতে গিয়ে মুখ্যমন্ত্রীকে সামনে পেয়ে অভিভূত পরীক্ষার্থী ও অভিভাবকরা।

Advertisement

চলতি বছরের মাধ্যমিক পরীক্ষা (Madhyamik Exam 2023) শুরু হয়েছে ১৩ ফেব্রুয়ারি। মঙ্গলবার অর্থাৎ আজ জীবনবিজ্ঞান পরীক্ষা। নির্দিষ্ট সময়ে প্রতিটি কেন্দ্রে পৌঁছে গিয়েছেন পরীক্ষার্থীরা। এদিন সকালে নবান্নে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে আচমকা ভবানীপুর গার্লস স্কুলে ঢুকে পড়েন মুখ্যমন্ত্রী। তবে একেবারে স্কুলের ভিতরে ঢোকেননি তিনি। বাইরে দাঁড়িয়েই কথা বলেন অভিভাবকদের সঙ্গে। খোঁজ নেন পরীক্ষা কেমন চলছে।

[আরও পড়ুন: উচ্চমাধ্যমিকে ২৩৫টি কেন্দ্র ‘সংবেদনশীল’ হিসেবে চিহ্নিত, জোর কড়া চেকিং ও সচেতনতায়]

এবছর ফেব্রুয়ারিতেই দাপট দেখাচ্ছে গরম। চড়চড়িয়ে বাড়ছে তাপমাত্রার পারদ। বেলা বাড়তেই রীতিমতো হাঁসফাঁস দশা। এই পরিস্থিতিতে পরীক্ষা দিতে কষ্ট হচ্ছে না তো? এদিন সেই খোঁজও নেন মুখ্যমন্ত্রী। কিছুক্ষণ সেখানে থেকে নবান্নের উদ্দেশে রওনা হন তিনি। প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও মাধ্যমিক পরীক্ষা চলাকালীন স্কুলে হাজির হতে দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়। কথা বলেছেন পড়ুয়াদের সঙ্গেও। খোঁজ নিয়েছেন পরীক্ষা কেমন হচ্ছে। এবারও একই ভূমিকায় দেখা গেল তাঁকে। 

[আরও পড়ুন: পুরুলিয়া পুলিশের DIB দপ্তরে অগ্নিকাণ্ড, গুরুত্বপূর্ণ নথি নষ্টের আশঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement