shono
Advertisement

পালাতে গিয়েও হল না শেষরক্ষা, অবশেষে গ্রেপ্তার উজ্জয়িনীর কিশোরীর ধর্ষক!

পালাতে গিয়ে পড়ে যাওয়ায় হাতে ও পায়ে চোট পেয়েছে সে।
Posted: 08:00 PM Sep 28, 2023Updated: 08:02 PM Sep 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশের উজ্জয়িনী শহরে ১৫ বছরের কিশোরীর ধর্ষণের ঘটনায় তোলপাড় দেশ। অবশেষে এই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। কিন্তু তার পরও সে পালাতে চেষ্টা করছিল বলে জানা গিয়েছে। কিন্তু পুলিশ তাড়া করে তাকে ফের গ্রেপ্তার করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তকে ঘটনাস্থলে নিয়ে আসা হয় ঘটনার পুনর্নির্মাণ করার জন্য। সেই সময়ই সুযোগ বুঝে পালিয়ে যায় সে। যদিও সঙ্গে সঙ্গে তার পিছনে তাড়া করেন পুলিশকর্মীরা। এর পর তাকে ফের ধরে ফেলেন তাঁরা। পালাতে গিয়ে পড়ে যাওয়ায় হাতে ও পায়ে চোট পেয়েছে সে। এদিকে পুলিশ প্রাথমিক ভাবে একজন অটো চালককেও আটক করেছিল বলে জানা যাচ্ছে।

[আরও পড়ুন: Dengue in Kolkata: বিধাননগরে ডেঙ্গুর বলি আরও ১, হাসপাতালে ভরতির পরের দিনই মৃত্যু প্রৌঢ়ার]

মর্মান্তিক সামাজিক অবক্ষয়ের ছবিও ধরা পড়েছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) উজ্জয়িনী (Ujjain) শহরের ঘটনায়। ধর্ষিতা তরুণী দোরে দোরে ঘুরলেও তাকে কেউ সাহায্য করেনি। অর্ধনগ্ন ও রক্তাক্ত অবস্থায় তাকে দেখে সকলেই এড়িয়ে যায়। যদিও শেষপর্যন্ত একজন পুরোহিত তাকে সাহায্য করেন। তিনি অর্ধনগ্ন তরুণীকে গায়ের জামা খুলে দেন। তাঁর উদ্যোগেই পুলিশের সাহায্যে হাসপাতালে ভর্তি করা হয় নির্যাতিতাকে।

জানা গিয়েছে, ওই কিশোরীর অস্ত্রোপচার হয়েছে। এখন তার অবস্থা স্থিতিশীল। কিন্তু এখনও পুলিশ তার বিবৃতি নিতে পারেনি। কেননা ঘটনার আকস্মিকতায় সে হতভম্ব হয়ে গিয়েছে। এখনও নিজের নাম, সে কোথা থেকে এসেছে, অভিভাবকদের পরিচয় বা অন্য কোনও আত্মীয়ের খোঁজ- কিছুই দিতে পারেনি মেয়েটি।

[আরও পড়ুন: ‘নেহরু নন, দেশের প্রথম প্রধানমন্ত্রী নেতাজি’, জনসভায় কংগ্রেসকে খোঁচা বিজেপি বিধায়কের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement