shono
Advertisement

প্রকাশ্যে যৌন মিলনের প্রস্তাব, রাজি না হওয়ায় প্রেমিকার মাথা পাথরে ঠুকে দিলেন যুবক!

মুম্বইয়ের অতি জনপ্রিয় এলাকা বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে দাঁড়িয়েই এই প্রস্তাব দেন তিনি।
Posted: 04:33 PM Jun 02, 2023Updated: 08:31 PM Jun 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের সুপারহিট ‘পিংক’ ছবির কথা মনে আছে? সঙ্গমে কোনও মহিলা যদি রাজি না হয়, তাহলে তাঁর উপর জোর খাটানো যায় না। মহিলার ‘না’-এর অর্থ না। এই বার্তাই দিয়েছিল সেই ছবি। কিন্তু বাস্তবে সেই ‘না’ উচ্চারণ করতেই চূড়ান্ত শারীরিক হেনস্তার শিকার হতে হল এক যুবতীকে।

Advertisement

প্রকাশ্যে যৌন মিলনের প্রস্তাবে রাজি হননি প্রেমিকা। ‘উচিত শিক্ষা’ দিতে প্রেমিকার গলায় ফাঁস দিয়ে মারধর করার অভিযোগ উঠল আকাশ মুখোপাধ্যায় নামের এক যুবকের বিরুদ্ধে। এমনকী যুবতীর চুলের মুঠি ধরে পাথরে ঠুকে দেওয়া হয়। গুরুতর আহত ওই যুবতী। শুক্রবার এমনাই জানাল পুলিশ।

[আরও পড়ুন: রোনাল্ডো কি আল নাসের ছাড়ছেন? নিজের ভবিষ্যৎ নিয়ে বড় মন্তব্য সিআর সেভেনের]

জানা গিয়েছে, ২৮ বছরের ওই যুবক ও যুবতী একই কোম্পানির কর্মী। একসঙ্গে কাজ করার সময়ই সম্পর্ক গাঢ় হয় তাঁদের। গত বুধবার প্রেমিকাকে নিয়ে মুম্বইয়ের কল্যাণ এলাকার বাসিন্দা আকাশ নিজের এলাকা থেকে ট্রেনে করে ছত্রপতি শিবাজি স্টেশনে নামেন। এরপর গেটওয়ে অফ ইন্ডিয়া-সহ নানা দর্শনীয় স্থানে ঘোরেন। এরপর সন্ধের দিকে তাঁরা পৌঁছে যান মুম্বইয়ের অতি জনপ্রিয় এলাকা বান্দ্রা ব্যান্ডস্ট্য়ান্ডে। সেখানেই প্রেমিকাকে সঙ্গমের প্রস্তাব দেন আকাশ। কিন্তু যুবতী তাতে রাজি হননি। প্রকাশ্যে ঘনিষ্ঠ হওয়ায় আপত্তি জানান তিনি। আর তারই করুণ শাস্তি পেতে হয় যুবতীকে।

মেজাজ হারিয়ে যুবতীর গলা চেপে ধরেন আকাশ। এমনকী সেখানকার পাথরে প্রেমিকার মাথাও ঠুকে দেন তিনি। এখানেই শেষ নয়, নর্দমার জলে যুবতীর মাথা ডুবিয়ে দিয়ে তাঁকে খুনের চেষ্টাও করেন। যুবতীর যন্ত্রণা ভরা চিৎকার শুনে ছুটে আসেন আশপাশের লোকজন। তাঁরাই পুলিশকে খবর দেন। পুলিশ এসে আহত যুবতীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গ্রেপ্তার করা হয় আকাশকে। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু হয়েছে।

[আরও পড়ুন: মৃত্যু ছুঁয়েছে প্রায় ১০০, আহত তিনশোরও বেশি! তবু দুঃসময় পেরিয়ে স্বাভাবিক হওয়ার পথে মণিপুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement