shono
Advertisement

ভাঙড়ে অনুষ্কা-পরমব্রতর ছবির সেটে দুর্ঘটনা, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ১

চলছিল 'পরী' সিনেমার শুটিং। The post ভাঙড়ে অনুষ্কা-পরমব্রতর ছবির সেটে দুর্ঘটনা, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ১ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:53 AM Aug 30, 2017Updated: 02:22 PM Oct 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  অনুষ্কা শর্মার পরী ছবির শ্যুটিং-এ দুর্ঘটনা। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল একজনের। মঙ্গলবার গভীর রাতে ভাঙড়ের লেদার কমপ্লেক্স থানার ভোজেরহাটের কোড়লবেড়িয়ায় দুর্ঘটনাটি ঘটে। সিনেমাটির তৃতীয় দিনের শ্যুটিং চলছিল। সেসময়ই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় বছর ৩০-এর সাহেব আলম নামে এক লাইটম্যানের।

Advertisement

রবিবার থেকেই কোড়লবেড়িয়ার বাঁশবাগানে অনুষ্কা শর্মা প্রযোজিত ও অভিনীত পরী ছবিটির শ্যুটিং চলছিল। মঙ্গলবার রাতে একটি বিশেষ ক্লাইম্যাক্স দৃশ্যের শ্যুটিং হয়। আর তখনই দুর্ঘটনা ঘটে বলে সূত্রের খবর। ‘পরী’র ইউনিট সূত্রের খবর, সাহেবের মর্মান্তিক পরিণতির পিছনে দায়ী কিছুটা সাহেব নিজেও। বর্ষার জন্য প্রোডাকশানের সকলকেই গামবুট পরতে দেওয়া হলেও, সাহেব তা পরেনি বলে অভিযোগ। শুধু তাই নয়, যখন তিনি লাইন কাটতে যান, তখন পুরোপুরি ভেজা অবস্থায় ছিলেন। হাতে শুকনো গ্লাভসও ছিল না তাঁর। যে প্লায়ার্স দিয়ে তার কাটতে গিয়েছিলেন তিনি, তাতেও প্লাস্টিকের আচ্ছাদন ছিল না বলে জানিয়েছেন ইউনিটের সদস্যরা।

[ট্রেলারেই বাজিমাত বড়পর্দার ‘নিউটন’ রাজকুমারের]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাত সাড়ে নটা নাগাদ বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার সঙ্গে সঙ্গেই অজ্ঞান হয়ে যান সাহেব। ইউনিটের লোকজন প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করলেও, তাতে কাজ না হওয়ায়, দ্রুত তাঁকে ভর্তি করা হয় নিউটাউনের ওহায়ো হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তাঁর।

ঘটনার সময়ে সেটেই ছিলেন অনুষ্কা শর্মা। ছিলেন প্রোডাকশানের প্রধান সোহরাবও। তবে আরেক প্রধান অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় বেরিয়ে গিয়েছিলেন। দুর্ঘটনার পর স্বাভাবিকভাবেই বন্ধ হয়ে যায় শ্যুটিং এর কাজ। বুধবার ছবির কোনও শ্যুটিং না করার নির্দেশ দিয়েছেন অনুষ্কা। শোকে আচ্ছন্ন গোটা ইউনিট।

[সলমনের শুটিং সেটে চলল ১০ হাজার রাউন্ড গুলি]

The post ভাঙড়ে অনুষ্কা-পরমব্রতর ছবির সেটে দুর্ঘটনা, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ১ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement