shono
Advertisement

বিমানবন্দরে মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেপ্তার যুবক

ধৃত যুবক পাঞ্জাবের বাসিন্দা। The post বিমানবন্দরে মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেপ্তার যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 12:57 PM Apr 26, 2019Updated: 12:57 PM Apr 26, 2019

কলহার মুখোপাধ্যায়: কলকাতা বিমানবন্দরে এক মহিলাকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার এক যুবক। ধৃত যুবকের নাম গুরবিন্দর সিং। সে পাঞ্জাবের বাসিন্দা। কলকাতা থেকে দিল্লি হয়ে পাঞ্জাব যাওয়ার কথা ছিল তার। বৃহস্পতিবার কলকাতা বিমানবন্দরে গুরবিন্দরকে আটক করে সিআইএসএফ। 

Advertisement

বৃহস্পতিবার বিমানে সিং ইন্দোনেশিয়া থেকে কলকাতায় আসে  গুরবিন্দর। বিমানটি ছিল গো এয়ারের। নম্বর জি বি ১০৬। কলকাতা থেকে দিল্লি যাওয়ার কথা ছিল তার। সেখান থেকে পাঞ্জাব যেত গুরবিন্দর। অভিযোগ, কলকাতা বিমানবন্দর যখন নামে ওই পাঞ্জাবি যুবক, তখন সে মদ্যপ ছিল। শুধু তাই নয়, মদ্যপ অবস্থায় বিমানবন্দরে গুরবিন্দর এক মহিলার শ্লীলতাহানিও করে বলে। জানা গিয়েছে, আক্রান্ত মহিলা এক বিমান সংস্থার কর্মী। ঘটনার পর অভিযুক্তকে হাতেনাতে ধরে ফেলেন কলকাতা বিমানবন্দরের কর্তব্যরত সিআইএসএফ জওয়ানরা।  ওই যুবককে তুলে দেওয়া হয় এয়ারপোর্ট থানার পুলিশের হাতে। গুরবিন্দরকে গ্রেপ্তার করা হয়েছে।

[ আরও পড়ুন: শহরের বহুতলে ফের বিধ্বংসী অগ্নিকাণ্ড, আতঙ্ক এক্সাইড মোড়ে ]

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, চাকরি সূত্রে ইন্দোনেশিয়া গিয়েছিল গুরবিন্দর সিং। কিন্তু তার ভিসার মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। তাই সেখান থেকে তাকে ভারতে ফেরত পাঠানো হয়।

[ আরও পড়ুন: আগুনের স্মৃতি অতীত, ৭ মাস পর বাগরি মার্কেট খোলায় স্বস্তিতে ব্যবসায়ীরা ]

The post বিমানবন্দরে মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেপ্তার যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement