shono
Advertisement

প্রতিবাদের মাশুল, বীরভূমে প্রকাশ্য রাস্তায় শাবল দিয়ে পিটিয়ে খুন যুবক

ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করেও পুলিশের হাতে গ্রেপ্তার অভিযুক্ত।
Posted: 09:38 PM Jan 30, 2022Updated: 09:43 PM Jan 30, 2022

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ফের প্রকাশ্যে প্রহারের বলি যুবক। মদ্যপ অবস্থায় গালাগালি করছিলেন গিরিধারী যশ। আর এর প্রতিবাদ করেন রণঞ্জয় ঘোষ, বয়স ৪৩ বছর। তার পরেই প্রকাশ্য রাস্তায় পিটিয়ে খুন করা হল প্রতিবাদীকে (Protest)। লোহার শাবল দিয়ে মাথায় এবং শরিরের বিভিন্ন অংশে আঘাত করা হয়। ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে বীরভূমের (Birbhum) কীর্ণাহারে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত রণঞ্জয় ঘোষের কীর্ণাহার বাজারে একটি কাঠের দোকান রয়েছে। রবিবার বিকালে তিনি দোকানে যাচ্ছিলেন। সেই সময় রাস্তায় দাঁড়িয়ে গালাগালি করছিল গিরিধারী যশ নামে এক ব্যক্তি। সে মদ্যপ (Drunk)অবস্থায় অশালীন শব্দ বলছিল। রণঞ্জয় ঘোষের বাড়ির কাছেই তার বাড়ি। রণঞ্জয় এই গালাগালির প্রতিবাদ করলে পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে।

[আরও পড়ুন: ‘সহনাগরিককে গালাগাল’ বিতর্কে ক্ষমা চাইলেন কবীর সুমন, আত্মপক্ষ সমর্থনে দিলেন যুক্তিও]

অভিযোগ, গিরিধারী বাড়ি গিয়ে একটি শাবল নিয়ে আসে এবং রণঞ্জয়ের মাথায় আঘাত করে। তিনি মাটিতে পড়ে যাওয়ার পরও বেশ কয়েকবার শাবল দিয়ে আঘাত করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তেতাল্লিশ বছরের রণঞ্জয়ের। এই ঘটনার পর গিরিধারী বাড়ি থেকে পালানোর চেষ্টা করে। কিন্তু সঙ্গে সঙ্গে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে।

[আরও পড়ুন: চাকা ফেটে উলটে গেল বরযাত্রী বোঝাই বাস, ডোরিনা ক্রসিংয়ে দুর্ঘটনায় জখম অন্তত ২০]

এই বিষয়ে মৃত রণঞ্জয়ের ভাইপো সন্তু ঘোষ জানান, ”কাকা দোকানে যাচ্ছিল। সেই সময় গিরিধারী মদ্যপ অবস্থায় গালিগালাজ করলে কাকা প্রতিবাদ করে। এর পরে শাবল দিয়ে মাথায় আঘাত করে। আর তার ফলেই আমার কাকা মারা যায়।”  পিটিয়ে খুনের অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার