shono
Advertisement

সেল্‌ফ কোয়ারেন্টাইনে মনোজ বাজপেয়ি ও দীপক ডোব্রিয়াল, উত্তরাখণ্ডে আটকে দুই অভিনেতা

সেল্‌ফ কোয়ারেন্টাইনের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন মনোজ ও দীপক। The post সেল্‌ফ কোয়ারেন্টাইনে মনোজ বাজপেয়ি ও দীপক ডোব্রিয়াল, উত্তরাখণ্ডে আটকে দুই অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:07 PM Apr 13, 2020Updated: 05:07 PM Apr 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশ থেকে ফিরলেই ১৪ দিন বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের নির্দেশ দিয়েছে কেন্দ্র সরকার। করোনা উপসর্গ শরীরে থাকুক বা না থাকুক, নিজের ও দেশবাসীর সুরক্ষার স্বার্থে মানতে হবে এই নিয়ম। একমাত্র কণিকা কাপুর বাদে কোনও সেলিব্রিটিই এই নিয়মের অন্যথা করেননি। কিন্তু বিদেশে না গিয়েও বর্তমানে আইসোলেশনে থাকতে হচ্ছে অভিনেতা মনোজ বাজপেয়ি ও দীপক ডোব্রিয়ালকে। উত্তরাখণ্ডেই এখন দিন কাটছে তাঁদের।

Advertisement

না, করোনায় আক্রান্ত হননি দু’জনের কেউই। করোনার উপসর্গও দেখা দেয়নি। কিন্তু করোনার জন্যই বলিউডের এই দুই অভিনেতার এই দুর্দশা। একটি ওয়েব সিরিজের শুটিং করতে উত্তরাখণ্ড গিয়েছিলেন তাঁরা। দেশজুড়ে তখন জাল বিস্তার করছে প্রাণঘাতী করোনা। সংক্রমণ রুখতে ২১ দিনের লকডাউন ঘোষণা করে দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জরুরি পরিষেবা ছাড়া সব বন্ধ। ব্যাস। উত্তরাখণ্ডেই আটকে পড়েন তাঁরা। মনোজ বাজপেয়ি তবু সেখানে স্ত্রী ও মেয়ের সঙ্গে দিন কাটাচ্ছেন। কিন্তু একা পড়ে গিয়েছেন দীপক ডোব্রিয়াল। কারওর সঙ্গে যে কথা বলবেন সেই সুযোগও নেই। নিয়ম মেনে ঘরবন্দিই রয়েছেন তিনি। দু’জনেই তাঁদের কোয়ারেন্টাইন জীবনের গল্প শেয়ার করেছেন সোশ্যাল সাইটে।

[ আরও পড়ুন: গানের রিমেক বন্ধ করতে জাভেদের সঙ্গে কথা, আদালতের হস্তক্ষেপ চান গীতিকার সমীর ]

এদিকে আইসোলেশনে থাকতে থাকতে বিরক্ত হয়ে উঠেছেন অভিনেতা দীপক ডোব্রিয়াল। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। সেখানে তিনি বলেছেন, করোনা সারা পৃথিবীকে গ্রাস করেছে। কিন্তু ভারত থেকে করোনা মাথা নিচু করে যাবে। এতটাই তার ‘সম্মানহানী’ হবে, তা করোনা নিজেও নাকি জানে না। বারবার সেই কথাই বলেছেন দীপক। 

মনোজ বাজপেয়ি অবশ্য এতশত বলেননি। তিনি সতর্ক থাকার বার্তা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। 

[ আরও পড়ুন: করোনা মুক্ত শাজা ও জোয়া, হাসপাতাল থেকে ছাড়া হল করিম মোরানির দুই মেয়েকে ]

The post সেল্‌ফ কোয়ারেন্টাইনে মনোজ বাজপেয়ি ও দীপক ডোব্রিয়াল, উত্তরাখণ্ডে আটকে দুই অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement