shono
Advertisement

ফিল্মফেয়ার নিয়ে নাসিরুদ্দিনকে খোঁচা? ‘আমার ক্ষমতা নেই’ বিতর্কে জল ঢাললেন মনোজ

ফিল্মফেয়ার নিয়ে তরজা! বিতর্কে মুখ খুললেন মনোজ বাজপেয়ী।
Posted: 01:31 PM Jun 08, 2023Updated: 01:31 PM Jun 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ফার্ম হাউসের বাথরুমের দরজায় ফিল্মফেয়ার ট্রফি লাগিয়ে..” বিস্ফোরক মন্তব্য করে বিতর্ক বাড়িয়েছিলেন নাসিরুদ্দিন শাহ। তবে এপ্রসঙ্গে ওই একইসময়ে উলটো সুর শোনা যায় মনোজ বাজপেয়ীর মুখে। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের গগনচুম্বী গুণগাণ করেন ‘ফ্যামিলি ম্যান’। সেই প্রেক্ষিতেই অনেকের ধারণা তৈরি হয় যে, মনোজ সম্ভবত নাসিরুদ্দিনকে খোঁচা দিয়েই নিজের মতপোষণ করেছেন।

Advertisement

ফিল্মফেয়ার নিয়ে কী বলেছিলেন মনোজ বাজপেয়ী?

অভিনেতা বলেন, “ফিল্মফেয়ার আমার কাছে স্বপ্নের মতো। আমি ফিল্মফেয়ার দেখেই বড় হয়েছি এবং ভীষণ উপভোগ করতাম। কাজের অবদানের জন্য মানুষ স্বীকৃতি পাওয়া দারুণ বিষয়। গর্ব এবং কৃতিত্বের সবচেয়ে বড় মুহূর্তগুলির অন্যতম ফিল্মফেয়ার। যা কিনা সবথেকে মূল্যবান।”

মনোজ বাজপেয়ীর এই মন্তব্য প্রায় বিকৃত করে নেটপাড়ার নীতিপুলিশদের সুবাদে রটে যায় যে নাসিরুদ্দিন শাহকে কটাক্ষ করতেই ফিল্মফেয়ারের ভূয়সী প্রশংসা করেছেন অভিনেতা। এই জল্পনা নিয়ে যখন বিতর্ক বাড়ে, ঠিক সেইসময়েই মুখ খুললেন মনোজ বাজপেয়ী।

মনোজের সাফ কথা, “আমি শুধু ফিল্মফেয়ার পুরস্কার নিয়ে আমার স্মৃতির কথা বলেছি। কাউকে পালটা উত্তর দিতে যাইনি।” এরপরই আরেকটা টুইটে মনোজের জবাব, “আমার এমন ধৃষ্টতা নেই যে নাসির ভাইয়ের সঙ্গে উঁচু গলায় কথা বলব! কী কী যে খবর রটে কোথা থেকে!”

[আরও পড়ুন: ‘রাম-ভক্ত’ প্রযোজক, ‘আদিপুরুষ’-এর ১০ হাজার টিকিট দিচ্ছেন বিনামূল্যে]

ফিল্মফেয়ার নিয়ে কী বলেছিলেন নাসিরুদ্দিন শাহ?

“কোনও অভিনেতা যখন কোনও চরিত্রে নিজেকে সঁপে দেয় সে আমার মতে ভাল অভিনেতা। এবার যদি আপনি এমন অনেক অভিনেতার মধ্যে থেকে একজনকে সেরা হিসেবে বেছে নেন, তাহলে তা কেমন করে ন্যায়সঙ্গত হয়? আমি এই সমস্ত অ্যাওয়ার্ড নিয়ে মোটেই গর্বিত নই। শেষ দু’টো অ্যাওয়ার্ড নিতেও যাইনি। তাই যখন ফার্ম হাউস তৈরি করলাম এগুলোকে সেখানে রাখব বলে ঠিক করলাম। কাউকে যদি আমার বাথরুমে যান তাহলে ফিল্মফেয়ার দিয়ে তৈরি দু’টো হ্যান্ডেল সেখানে দেখতে পাবেন।”

[আরও পড়ুন: ‘সৃজিতের ছবিতে সিরাজ হচ্ছি না…’! সাফ জানালেন দেব, বিতর্কে ‘ফোড়ন’ বিরসারও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement