shono
Advertisement

পাথরপ্রতিমায় তৃণমূলে ভাঙন, নওশাদের হাত ধরে ISF’এ যোগ প্রাক্তন পঞ্চায়েত প্রধান-সহ শতাধিকের

ভোটের আগে শক্তিবৃদ্ধিতে খুশি আইএসএফ।
Posted: 04:27 PM May 21, 2023Updated: 04:32 PM May 21, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: পঞ্চায়েত ভোটের আগে পাথরপ্রতিমায় তৃণমূলে ভাঙন। তৃণমূল ছেড়ে আইএসএফে যোগ দিলেন তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত প্রধান-সহ শতাধিক। ভোটের আগে এই দলবদল আইএসএফের মনোবল বাড়াবে তা বলাই বাহুল্য।

Advertisement

সামনেই পঞ্চায়েত নির্বাচন। ইতিমধ্যেই নিজেদের মাটি শক্ত করতে মরিয়া সব রাজনৈতিক দলগুলি। নিজেদের মতো করে প্রচারে ঝাঁপিয়েছে সব দল। উদ্দেশ্য একটাই, পঞ্চায়েতে নিজেদের অস্বিত্ব বজায়। এই পরিস্থিতিতে পাথরপ্রতিমায় তৃণমূলে বড়সড় ভাঙন। শনিবার পাথরপ্রতিমার দক্ষিণ গঙ্গাধরপুরে সভা ছিল ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকির। সেখানেই তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত প্রধান আলাউদ্দিন মোল্লা, পঞ্চায়েত সমিতির সদস্য হাজি সইফুদ্দিন পাইক, বর্তমান পঞ্চায়েত সদস্য গৌতম হালদার-সহ শতাধিক তৃণমূল কর্মী আইএসএফে যোগ দেন। তাঁদের হাতে পতাকা তুলে দেন নওশাদ। দলবদলের পর প্রাক্তন তৃণমূল নেতা-কর্মীরা জানান, তৃণমূলে যা চলছে তাতে সম্মানহানি হচ্ছে। সেই কারণেই দলবদলের সিদ্ধান্ত।

[আরও পড়ুন: ঠিক যেন সিনেমা! নানা অজুহাতে প্রতিবেশীদের থেকে দেড় কোটি টাকা হাতিয়ে উধাও দম্পতি]

দলবদল নিয়ে আইএসএফের দক্ষিন ২৪ পরনগার সহ সম্পাদক বাহাউদ্দিন মোল্লা বলেন, এইভাবেই তৃণমূল ছেড়ে আইএসএফের প্রতি মানুষ ঝুঁকবে। তৃণমূলের অন্যায় সহ্য করবে না কেউ। যদিও পাথরপ্রতিমার বিধায়ক সমীর জানার দাবি, দলবদলুরা বহু আগেই তৃণমূল থেকে দূরে। বিভিন্ন অনৈতিক কাজে যুক্ত থাকায় তাঁদের বহিষ্কার করা হয়েছিল। ফলে এতে তৃণমূলের কোনও ক্ষতি নেই।

[আরও পড়ুন: দেড় মাস ধরে সেনার পরিচয়ে বাস, দুর্গাপুরে ধৃত ভুয়ো জওয়ান, উদ্ধার বহু নথি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার