shono
Advertisement

বাজ পড়ে টালিগঞ্জের কারশেডে আগুন, ফের ব্যাহত মেট্রো চলাচল

প্রায় চল্লিশ মিনিট ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত বন্ধ ছিল পরিষেবা। The post বাজ পড়ে টালিগঞ্জের কারশেডে আগুন, ফের ব্যাহত মেট্রো চলাচল appeared first on Sangbad Pratidin.
Posted: 07:29 PM Feb 27, 2019Updated: 07:29 PM Feb 27, 2019

নব্যেন্দু হাজরা: কখনও যান্ত্রিক গোলযোগ, তো কখনও আবার সুড়ঙ্গপথে আগুন। আর এবার বাজ পড়ার কারণে নাকাল হতে হল মেট্রোযাত্রীদের। বুধবার বিকেলে ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত প্রায় চল্লিশ মিনিট বন্ধ থাকল পরিষেবা। তবে ময়দান থেকে দমদম পর্যন্ত মেট্রো চলাচলে অবশ্য কোনও ব্যাঘাত ঘটেনি। সাড়ে ছ’টা নাগাদ থেকে ফের স্বাভাবিক হয় মেট্রো চলাচল। 

Advertisement

[ কলকাতার ব্যবসায়ীকে অপহরণের ঘটনায় গ্রেপ্তার বিহারের দুই ডন]

সকাল থেকে আকাশের মুখ ভার। বুধবার বিকেল থেকে বৃষ্টি নেমেছে কলকাতায়। ঘনঘন বাজও পড়ছে। মেট্রো রেল কর্তৃপক্ষ জানিয়েছে, বিকেল সাড়ে পাঁচটা নাগাদ বাজ পড়ে টালিগঞ্জে কারশেডের বৈদ্যুতিন তারে আগুন লেগে যায়। দমকলের নির্দেশে ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রোর থার্ড লাইনে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় মেট্রো কর্তৃপক্ষ। ফলে ওই রুটে ট্রেন চলাচলও বন্ধ হয়ে যায়। আংশিকভাবে ব্যাহত হয় পরিষেবা। অফিস থেকে ফেরার পথে বিপাকে পড়েন যাত্রীরা। তবে ময়দান থেকে দমদম পর্যন্ত আপ ও ডাউন লাইনে মেট্রো চালু ছিল। পরিস্থিতি স্বাভাবিক হয় সাড়ে ছ’টা নাগাদ।

কলকাতায় পরিবহণের লাইফলাইন মেট্রো। কিন্তু ইদানিং বারবার মেট্রো বিভ্রাটে তিতিবিরক্ত যাত্রীরা। পরিস্থিতি এতটাই খারাপ যে, শহরে মেট্রো পরিষেবা বন্ধ করে দেওয়ারও দাবি ওঠেছে! মঙ্গলবার মহানায়ক উত্তমকুমার স্টেশন থেকে নেতাজি স্টেশনে দিকে যাওয়ার পথে মেট্রোর তৃতীয় লাইনে আগুনে ফুলকি দেখা যায়। যথারীতি পরিষেবা বন্ধ করে দেওয়া হয়। বিপাকে পড়েন যাত্রীরা।

[ উঁচু হচ্ছে প্ল্যাটফর্ম, সংকীর্ণ স্টেশন পার হতে বিপদের মুখে হাওড়ার যাত্রীরা]

The post বাজ পড়ে টালিগঞ্জের কারশেডে আগুন, ফের ব্যাহত মেট্রো চলাচল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement