shono
Advertisement

গুরুতর অসুস্থ মন্ত্রী নির্মল মাজি, ভরতি SSKM হাসপাতালে

তাঁর চিকিৎসার জন্য ৮ সদস্যের মেডিক্যাল টিম গছন করা হয়েছে। The post গুরুতর অসুস্থ মন্ত্রী নির্মল মাজি, ভরতি SSKM হাসপাতালে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:13 PM Sep 03, 2020Updated: 07:03 PM Sep 03, 2020

অভিরূপ দাস: গুরুতর অসুস্থ মন্ত্রী নির্মল মাজি (Nirmal Maji)। বৃহস্পতিবার সকালে তাঁকে ভরতি করা হয়েছে SSKM হাসপাতালে। তাঁর চিকিৎসার জন্য গঠন করা হয়েছে ৮ সদস্যের মেডিক্যাল টিম।

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে হাসপাতালেই ছিলেন কলকাতা মেডিক্যাল কলেজের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান নির্মল মাজি। আচমকা মাথা যন্ত্রণা শুরু হয় তাঁর। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় SSKM হাসাপাতালে। সেখানে সিটিস্ক্যান করা হয় মন্ত্রীর। রিপোর্ট এলে জানা যায়, তাঁর মাথায় রক্তক্ষরণ শুরু হয়েছে। চিকিৎসার পরিভাষায় যাকে বলে ‘সাবডুয়াল হেমাটোমা’ (Subdural hematoma)। চিকিৎসকরা জানান, দ্রুত তাঁর অস্ত্রোপচার করতে হবে। এরপরই ৮ চিকিৎসককে নিয়ে একটি টিম গঠন করা হয়। সেই টিমে রয়েছেন কার্ডিওলজিস্ট, নিউরোলজিস্ট, নিউরো সার্জেন, এন্ডোক্রিনোলজিস্ট, মেডিসিন বিশেষজ্ঞ, ও অ্যানাসথেসিস্ট।

[আরও পড়ুন: পড়ার চাপেই ঘরছাড়ার সিদ্ধান্ত! বাড়ি ফিরে জানালেন বেলঘরিয়ার নিখোঁজ NEET পরীক্ষার্থী]

SSKM হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল নির্মলবাবু। মন্ত্রীর ঘনিষ্ঠমহল মারফত জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন তিনি। সেই সঙ্গে কাজের চাপও ছিল প্রবল। কারণ, কলকাতা মেডিক্যাল কলেজের করোনা চিকিৎসার ভার ছিল তাঁর উপরই।

[আরও পড়ুন: গুলি নয়, কিডনির সমস্যাতেই মৃত্যু রায়গঞ্জের বিজেপি কর্মীর, বলছে ময়নাতদন্ত রিপোর্ট]

The post গুরুতর অসুস্থ মন্ত্রী নির্মল মাজি, ভরতি SSKM হাসপাতালে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement