shono
Advertisement

নৃশংস! ধর্ষণে বাধা দেওয়ায় নাবালিকাকে জীবন্ত জ্বালিয়ে দিল অভিযুক্ত

নিজের সম্মান বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ দলিত নাবালিকা। The post নৃশংস! ধর্ষণে বাধা দেওয়ায় নাবালিকাকে জীবন্ত জ্বালিয়ে দিল অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 05:25 PM Feb 12, 2018Updated: 05:40 PM Feb 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ঘটল নৃশংস ঘটনা। ধর্ষণের চেষ্টা সফল হয়নি। নিজের সম্মান বাঁচাতে আপ্রাণ চেষ্টা করেছিল দলিত নাবালিকা। তাই নাবালিকাকে জীবন্ত জ্বালিয়ে দিল অভিযুক্ত। শরীরের ৫০ শতাংশ জ্বলে যাওয়ায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করে চলেছে সে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রাজগড়ে। এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। রাজগড় থানায় পুলিশের তরফে একটি অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তের খোঁজে কোমর বেঁধে নেমেছে পুলিশ। তিন সদস্যের তদন্তকারী দল গঠন করে শুরু হয়েছে লাগাতার তল্লাশি।

Advertisement

[অভব্য আচরণের প্রতিবাদ করে প্রাণ গেল ছাত্রর, ক্যামেরাবন্দি খুনের দৃশ্য]

জানা গিয়েছে, শুক্রবার বাড়িতে একাই ছিল ওই নাবালিকা। কোনওভাবে খবরটি জেনে যায় ওই যুবক। অভিযোগ, এরপরেই ফাঁকা বাড়িতে ঢুকে ওই নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে যুবক। নিজের সম্মানহানি হচ্ছে বুঝতে পেরে মরণপণ চিৎকার শুরু করে নাবালিকা। এদিকে চিৎকার করলেই প্রতিবেশীরা জেনে যাবে। সবাই যদি বাড়িটিতে ঢুকে অভিযুক্তকে হাতেনাতে ধরে, তাহলে মারধর খেতে হবে। অন্যদিকে ধর্ষণে বাধা দিয়েছে ওই নাবালিকা। তীব্র প্রতিহিংসায় নাবালিকার গায়ে একপ্রকার জোর করেই কেরোসিন ঢেলে দেয়। তারপরেই জ্বালিয়ে দেয় আগুন। আক্রান্ত নাবালিকার আর্ত চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে। দুষ্কর্ম শেষ করে ততক্ষণে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে অভিযুক্ত। তড়িঘড়ি অগ্নিদগ্ধ নাবালিকাকে রাজগড় জেলা হাসপাতালে ভরতি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর নাবালিকার শারীরিক অবস্থার অবনতি হলে ভোপালে স্থানান্তর করা হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। অগ্নিদগ্ধ নাবালিকাকে পরীক্ষা করার পর চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরের প্রায় ৫০ শতাংশ পুড়ে গিয়েছে। অত্যন্ত সংকটজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে লড়াই করছে নাবালিকা।

এই প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, ধর্ষণের উদ্দেশ্য চরিতার্থ করতে পারেনি অভিযুক্ত। তাই নাবালিকাকে খুনের সিদ্ধান্তই নিয়েছিল। সেই জন্যেই এক জ্যারিকেন কেরোসিনের সবটাই তার গায়ে ঢেলে দেয়। নাবালিকার পক্ষে এই আক্রমণ রোধের কোনও উপায় ছিল না। তাই নির্বিঘ্নে আগুন ধরিয়ে দিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতী। নাবালিকার অবস্থা আশঙ্কাজনক। অভিযুক্তকে ধরতে ইতিমধ্যেই খানা তল্লাশি শুরু হয়েছে। তিন সদস্যের কমিটি তদন্তভার পর্যালোচনা করছে।

[যুদ্ধ বাধলে ৩ দিনেই মোকাবিলায় তৈরি আরএসএস, হুংকার ভাগবতের]

 

The post নৃশংস! ধর্ষণে বাধা দেওয়ায় নাবালিকাকে জীবন্ত জ্বালিয়ে দিল অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement