shono
Advertisement

‘আশাহত করব না…’, দেবের নায়িকা হয়ে মন্তব্য ‘মিঠাই’ সৌমিতৃষার

কীভাবে সিনেমার অফার পেলেন, জানালেন অভিনেত্রী।
Posted: 02:11 PM May 31, 2023Updated: 05:31 PM May 31, 2023

সুপর্ণা মজুমদার: এক সফর শেষ, আরেক সফর শুরু। ছোটপর্দার যাত্রা শেষ হতেই ‘মিঠাই’ সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) বড়পর্দার অভিযান শুরু হতে চলেছে। তাও আবার সুপারস্টার দেবের (Dev) বিপরীতে। কীভাবে শুরু হল এই সফর? জানালেন অভিনেত্রী। পাশাপাশি অনুরাগীদের আশাহত না করারও আশ্বাস দেন তিনি।

Advertisement

বুধবার ‘মিঠাই’-এর শুটিংয়ের শেষ দিন। তারপর কিছুদিনের বিরতি নিয়েই বড়পর্দার প্রস্তুতি শুরু করে দেবেন সৌমিতৃষা। আগস্ট মাসে ‘প্রধান’ সিনেমার শুটিং শুরু। অভিনেত্রী জানান, ছোটবেলা থেকেই দেবের সিনেমা দেখেছেন। আঁচল উঁড়িয়ে শুটিংয়ের দৃশ্যে তিনিও স্বপ্ন দেখতেন একদিন এভাবেই সিনেমায় কাজ করবেন। সেই স্বপ্ন এতদিনে পূরণ হল।

[আরও পড়ুন: প্রকাশ্যে বাতকর্ম! এ কী কাণ্ড প্রিয়াঙ্কা চোপড়ার? নিজেই ফাঁস করলেন ‘গোপন কথাটি’]

“এটুকু বলতে পারি, আশাহত করব না”, বলেন সৌমিতৃষা। নিজের সেরাটা দিতে চান অভিনেত্রী। কীভাবে এই অফার পেলেন? প্রশ্নের উত্তরে সৌমিতৃষা জানান, প্রযোজক অতনু রায়চৌধুরী তাঁকে ফোন করেছিলেন। সিনেমায় কাজ করতে ইচ্ছুক কিনা তা জানতে চেয়েছিলেন। ছবির বিষয়বস্তু অভিনেত্রীর বেশ ভাল লাগে। আর বিপরীতে নায়ক যখন দেব, না করার কোনও কারণই ছিল না।

ডিসেম্বরে মুক্তি পাবে ‘প্রধান’। দেবের পাশাপাশি পরিচালক অভিজিৎ সেনের সঙ্গেও কাজ করতে মুখিয়ে রয়েছেন অভিনেত্রী। এর আগে ‘মিঠাই’ ধারাবাহিকের জন্য তিনটি সিনেমার অফার ফিরিয়েছেন সৌমিতৃষা। তবে এবারে চুটিয়ে বড়পর্দায় কাজ করতে চান তিনি। অনেক কিছু শিখতে চান। সেগুলিকে পুঁজি করেই এগিয়ে যেতে চান নায়িকা।

[আরও পড়ুন: ‘যদি আবার জন্ম হয়…’, প্রথম মৃত্যুবার্ষিকীতে KK স্মরণে ইমন-মনোময় ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement