shono
Advertisement

অশোক বনে সপরিবারে ছবি তুলে মৌলবাদীদের রোষের মুখে শামি

ফের সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার ক্রিকেটার। The post অশোক বনে সপরিবারে ছবি তুলে মৌলবাদীদের রোষের মুখে শামি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:31 PM Aug 12, 2017Updated: 10:01 AM Aug 12, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার বিতর্কে ভারতীয় দলের পেসার মহম্মদ শামি। সম্প্রতি ভারতীয় দলের সঙ্গে ঘুরতে অশোক বনে গিয়েছিলেন তিনি। সেখানেই সপরিবারে ছবি তোলেন। পোস্ট করেন নিজের টুইটার হ্যান্ডেলে। কিন্তু এরপরই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের রোষের মুখে পড়েন শামি। ইসলাম অনুযায়ী, ভুল কাজ করেছেন ভারতীয় দলের এই পেসার। এই অভিযোগও ওঠে। তবে অনেকেই আবার শামির পক্ষ নিয়েও টুইট করেন।

Advertisement

[স্কুলের পড়ুয়াদের জন্য দু’ধরনের পোশাক, বিতর্কে কেরলের একটি বেসরকারি স্কুল]

সম্প্রতি দ্বিতীয় এবং তৃতীয় টেস্টের মাঝে বেশ কয়েকদিনের বিরতি থাকায় শ্রীলঙ্কার বিখ্যাত অশোক বনে ঘুরতে গিয়েছিলেন উমেশ যাদব, লোকেশ রাহুল, মহম্মদ শামিরা। সেখানেই পরিবারের সকলের সঙ্গে ছবি তোলেন শামি। তারপর সেই ছবি পোস্ট করেন নিজের টুইটার হ্যান্ডেলে। সেই সঙ্গে লেখেন, ‘রাবণ সীতাকে যেখানে রেখেছিল, সেই অশোক বনে এসেছে গোটা ভারতীয় দল।’ এরপরই শামির এই টুইটটি ঘিরে তৈরি হয় বিতর্ক। একজন তো লিখেই বসেন, ‘ইসলাম অনুযায়ী এই কাজটি হারাম।’ আরেক টুইটার ব্যবহারকারী লেখেন, ‘আজ ফের ইসলাম বিপদের সামনে দাঁড়িয়ে।’ অপর এক ব্যক্তি লেখেন, ‘ফের একটি ইসলামবিরোধী কাজ করে বসলেন তো। এর ফল দেশের অসুরক্ষিত মুসলিমদের ভোগ করতে হবে।’ কেউ কেউ আবার শামিকে সাবধান করে লেখেন, ‘এবার আপনার নামে ফতোয়া জারি হবে।’ কেউ আবার তাঁর স্ত্রী-র উদ্দেশে কুরুচিকর মন্তব্য করেন। তবে অনেকেই আবার শামির প্রশংসাও করেন। এই প্রথম নয়। এর আগেও সোশ্যাল সাইটে বেশ কয়েকবার মৌলবাদীদের রোষের মুখে পড়েছেন শামি। কখনও মেয়ের জন্মদিনে, কখনও আবার বড়দিন উপলক্ষে- মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানের পোশাক নিয়ে সমালোচনা হয়েছিল বারবার।

 

শ্রীলঙ্কার পাল্লেকেলেতে শনিবার থেকে শুরু হয়েছে সিরিজের শেষ তথা তৃতীয় টেস্ট। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। দুই ওপেনারের ব্যাটে ভর করে ইতিমধ্যে দুর্দান্ত শুরু করেছে ভারত। চা-পানের বিরতিতে ভারতের স্কোর ৫৬ ওভারে তিন উইকেটে ২৩৫ রান।

[ডোকলাম বিবাদের জেরে জন্মাষ্টমীতে চিনা দ্রব্য বয়কটের ডাক বৃন্দাবনে]

The post অশোক বনে সপরিবারে ছবি তুলে মৌলবাদীদের রোষের মুখে শামি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার