shono
Advertisement

‘ওদের তো ঘরে গিয়েই হারিয়েছি, এখানে ভয় কীসের’, অস্ট্রেলিয়াকে হারানোর পর বলছেন শামি

ওয়াংখেড়েতে অনুষ্ঠিত প্রথম ওয়ানডেতে তিনটি উইকেট নেন শামি।
Posted: 01:06 PM Mar 18, 2023Updated: 01:08 PM Mar 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ানডে ফরম্যাট আকর্ষণীয় করার জন্য কয়েকদফা পরামর্শ দিয়েছেন শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar)। স্পিনারদের সঙ্গে কথা বলার পরে মাস্টার ব্লাস্টারের মনে হয়েছে, বৃত্তের ভিতরে পাঁচ জন ফিল্ডার রেখে বল করাটা চ্যালেঞ্জ বোলারদের কাছে। স্বাধীনতা থাকে না বোলারদের। ব্যাটারদের ভুলের অপেক্ষায় থাকতে হয়।

Advertisement

ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম ওয়ানডে ম্যাচে অস্ট্রেলিয়াকে হারানোর পরে মহম্মদ শামির (Mohammed Shami) গলাতেও শচীনেরই সুর। ভারতের পেসার বলছেন, ”সাদা বলের ফরম্যাটে বেশ কিছু জিনিস বোলারদের বিপক্ষে যায়। আমরা ঘরে বা বাইরে যেখানেই খেলি না কেন, সমস্যা হয় না। আমাদের দল নিয়েও কোনও প্রশ্নচিহ্ন নেই। যে কোনও পরিস্থিতিতে আমরা সবার আগে। আমরা ওদের ঘরে গিয়ে হারিয়ে এসেছি, আমাদের ঘরের মাঠে ওদের নিয়ে চিন্তা করার কিছু নেই।”

[আরও পড়ুন: গেইল ও এবি’র জার্সি কাউকে দেবে না আরসিবি, হল অফ ফেমে দুই তারকা ]

 

ওয়াংখেড়েতে অনুষ্ঠিত প্রথম ওয়ানডে ম্যাচে শামি ৬ ওভার হাত ঘুরিয়ে ১৭ রান দিয়ে ৩টি উইকেট নিয়েছেন। জশ ইংলিশ, ক্যামেরন গ্রিন এবং মার্কাস স্টোয়নিসকে ফিরিয়েছেন শামি। ভারতীয় বোলারদের দাপটে অস্ট্রেলিয়া ১৮৮ রানে শেষ হয়ে যায়। রান তাড়া করতে নেমে একসময়ে উইকেট পড়লেও লোকেশ রাহুল ও রবীন্দ্র জাদেজার ব্যাটিং ভারতকে জেতায়। শামি বলছেন, ”দ্বিতীয় স্পেলের প্রথম বল থেকে সব ঠিকঠাক হচ্ছিল। হাত থেকে বল দারুণ ভাবে রিলিজ করছিল। আমরা সিম পজিশনের কথা বলে থাকি কিন্তু ঠিক জায়গায় বলটা রাখাই ফোকাস থাকে।”

যে কাজটা ঠিকঠাক করছিলেন শামি। আর তাঁর বল সামলাতে না পেরে অজি ব্যাটাররা ফিরে যান প্যাভিলিয়নে। 

[আরও পড়ুন: ‘আমি তো ওর মতোই দেখতে!’, বিরাট কোহলির বায়োপিকে অভিনয়ে ইচ্ছুক রাম চরণ ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement