shono
Advertisement

নিজের হাতেই বার্থ ডে পার্টি তছনছ করছেন মনামী! জন্মদিনে হলটা কী অভিনেত্রীর?

লাল টুকটুকে গাউন পরে কী কাণ্ডটাই না করেছেন অভিনেত্রী! দেখুন একবার।
Posted: 09:43 PM Feb 20, 2022Updated: 09:43 PM Feb 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিন যাঁর, পালন করার পদ্ধতিও তাঁর। নিজের শর্তেই বাঁচতে পছন্দ করেন মনামী ঘোষ (Monami Ghosh)। তাই জন্মদিনটাও পালন করলেন নিজের মতো করে। নিজের বার্থ ডে পার্টি এক্কেবারে তছনছ করে দিলেন অভিনেত্রী। 

Advertisement

ছবি: সায়ন্তন দত্ত

সিনেমা, সিরিয়াল, সিরিজ – তিন মাধ্যমেই সমানতালে অভিনয় করে চলেছেন মনামী। ‘ইরাবতীর চুপকথা’ শেষ করে হয়েছিলেন ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’র বিচারক। তারপর ‘মৌচাক’ সিরিজের মৌ বউদি হয়ে দর্শকদের নজর কাড়েন অভিনেত্রী। শনিবার এক্কেবারে ডিভার মতোই নিজের জন্মদিন পালন করেন। আর সেখানেই স্পেশ্যাল ফটোশুট করেন।  

[আরও পড়ুন: লম্বা চুল, দাড়িতে অনবদ্য কিং খান! শাহরুখের ‘নয়া লুকে’র আসল সত্যিটা জানেন?]

লাল টুকটুকে গাউনে সাজেন মনামী।  বিশেষ ফটোশুটও সারেন। তারপরই বার্থ ডে স্পেশ্যাল ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন। বেশ ‘দাবাং’ মুডেই ছিলেন অভিনেত্রী। প্রথমে ‘হ্যাপি বার্থ ডে’ লেখা থেকে ‘H’ শব্দটি খুলে ফেলেন। তারপরই ছুরি দিপে কোপ দেন কেকে। অনেক বেলুন ফুলিয়ে সাজানো হয়েছিল অভিনেত্রীর জন্য। সমস্ত এক এক করে ফাটিয়ে দেন। 

ছবি: সায়ন্তন দত্ত

গতে বাঁধা প্রথার বাইরে গিয়ে এভাবেই নিজের জন্মদিন সেলিব্রেট করেন অভিনেত্রী। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখেন, “সব বার্থ ডে গার্ল সমান হয় না”। বিশেষ এই ফটোশুটে অভিনেত্রীর ছবিগুলি তুলেছেন সায়ন্তন দত্ত। তাঁর মেকআপ ও হেয়ার স্টাইলের দায়িত্বে ছিলেন অমিত দাস। পোশাকসজ্জায় নীল সাহা। 

অভিনেত্রীর এই লুক এবং স্টাইল তাঁর অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে। অনেকেই প্রতিক্রিয়া দিতে গিয়ে মনামীকে রাজকন্যা আখ্যা দিয়েছেন। টলিউডের একাধিক তারকাও মনামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। “আমার সবেচেয়ে পছন্দের ডিভা। বয়স যার কাছে একটা নাম্বার মাত্র।” জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লেখেন ঊষসী চক্রবর্তী। “শুভ জন্মদিন মনা”, লেখেন অপরাজিতা আঢ্য।

[আরও পড়ুন: দুই ছেলেকে নিয়ে ‘ডিস্কো ডান্সার’ গানে নাচ, হাসি মুখে বাপি লাহিড়ীকে স্মরণ করলেন মিঠুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement