shono
Advertisement

‘গাড়ি আটকালে, এসপিকে চড় মারতে পিছপা হব না’, বিস্ফোরক সৌমিত্র খাঁ

সাংসদের বিতর্কিত মন্তব্য ঘিরে উঠেছে সমালোচনার ঝড়। The post ‘গাড়ি আটকালে, এসপিকে চড় মারতে পিছপা হব না’, বিস্ফোরক সৌমিত্র খাঁ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:42 PM Jun 07, 2020Updated: 03:12 PM Jun 07, 2020

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসত: বেফাঁস মন্তব্য করে ফের বিতর্কে জড়ালেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এবার সরাসরি জেলা পুলিশ সুপারকে কড়া হুঁশিয়ারি দিলেন তিনি। গাড়ি আটকালে পুলিশ সুপারকে চড় মারতে পিছপা হবেন না বলেই তোপ দেগেছেন গেরুয়া শিবিরের সাংসদ।

Advertisement

সদ্যই বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি হিসাবে দায়িত্ব নিয়েছেন সৌমিত্র খাঁ। আর তারপরই বিরোধীদের বিরুদ্ধে প্রচারে কোমর বেঁধে নেমে পড়েছেন তিনি। শনিবার বিজেপির বারাসত সাংগঠনিক জেলা কমিটির পক্ষ থেকে সৌমিত্র খাঁকে সংবর্ধনা জানাতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই মঞ্চে উঠেই জেলা পুলিশ সুপারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসেন সৌমিত্র। তিনি বলেন, “বারাসতে দাঁড়িয়ে বলছি পুলিশ সুপার যদি মনে করেন আমার গাড়ি আটকাবেন তাহলে আমি এসপিকে চড় মারতেও পিছপা হব না।” সাংসদের এই মন্তব্য ঘিরে উঠেছে সমালোচনার ঝড়। কীভাবে সাংসদ পুলিশ সুপারকে চড় মারার হুঁশিয়ারি দিতে পারেন, বিভিন্ন মহলে উঠছে সেই প্রশ্ন।

[আরও পড়ুন: ব্রাত্য নন পরিযায়ী শ্রমিকরা, দুর্দিনে পাশে থেকে বার্তা ভারতীয় রেলের]

তবে এই প্রথমবার নয় এমন বেফাঁস মন্তব্য করে আগেও বিতর্কে জড়িয়েছেন বিষ্ণুপুরের সাংসদ। সম্প্রতি করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো পোস্টের অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে। এ প্রসঙ্গে সাংসদ সৌমিত্র খাঁর বিরুদ্ধে বাঁকুড়া সাইবার ক্রাইম শাখায় অভিযোগও দায়ের হয়। যদিও সাংসদের দাবি তৃণমূলে থাকাকালীন দলের বিরুদ্ধে মুখ খুলেছিলেন বলে আজও তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা রুজু করা হয়। এ প্রসঙ্গে শনিবার দলীয় সভায় তিনি বলেন, “তৃণমূলে থাকার সময়ে আমি বলেছিলাম, সিন্ডিকেট রাজ, তোলা শিল্প বন্ধ করতে হবে। তখন আমায় বলা হয়, তৃণমূল করলে এটাই করতে হবে। আমি প্রতিবাদ করেছিলাম বলে আমারও উপর এত মামলা।”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: লকডাউনে সাইকেলে বিহার থেকে ফিরে উত্তরপাড়ায় ব্যাংক ডাকাতির ছক! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

The post ‘গাড়ি আটকালে, এসপিকে চড় মারতে পিছপা হব না’, বিস্ফোরক সৌমিত্র খাঁ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার