shono
Advertisement

ভুল ট্রেনে হাওড়ায় পৌঁছে সর্বস্বান্ত, মধ্যপ্রদেশের যুবককে উদ্ধার করল কলকাতা পুলিশ

খবর দেওয়া হয়েছে যুবকটির অভিভাবকদের।
Posted: 12:16 PM Jun 10, 2023Updated: 12:49 PM Jun 10, 2023

অর্ণব আইচ: পুরী থেকে ভুল ট্রেনে উঠে কলকাতায়। ট্রেনে সব জিনিসপত্র হারিয়ে শহরের রাস্তায় রাস্তায় উদভ্রান্ত হয়ে ঘুরছিলেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) যুবক। শেষ পর্যন্ত দক্ষিণ কলকাতার চারু মার্কেট থানার পুলিশ আধিকারিকরা উদ্ধার করলেন তাঁকে।

Advertisement

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে দশটা নাগাদ যুবককে চারু মার্কেটের (Charu Market) ড. দেওধর রহমান রোড এলাকায় সন্দেহজনকভাবে ঘুরতে দেখা যায়। পুলিশ তাঁকে চারু মার্কেট থানায় নিয়ে আসার পর তিনি পথ হারানোর কথা জানান। প্রথমে ভাল করে কথা বলতে পারছিলেন না। ক্রমে তাঁর সঙ্গে বন্ধুর মতো মিশে কথা বলে পুলিশ আধিকারিকরা জানতে পারেন যে, তাঁর নাম সঞ্জু অলঙ্কার। ২৮ বছর বয়সের ওই যুবকের বাড়ি মধ‌্যপ্রদেশের দেহাট থানা এলাকায়। এক মাস আগে তিনি বাড়ি থেকে বেরিয়ে পুরীতে যান। জগন্নাথ মন্দিরে পুজো দেওয়ার পর কয়েকদিন পুরীতে ছিলেন। এর পর সেখান থেকে বেরিয়ে বাড়ি যাওয়ার জন‌্য ট্রেন ধরেন। কিন্তু ভুল ট্রেনে উঠে পড়ে চলে আসেন হাওড়ায়।

[আরও পড়ুন: আজও বৃষ্টিতে ভিজবে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের এই জেলাগুলি, তাপমাত্রা কি কমবে?]

এখানেই শেষ নয়। এরপর তাঁর কাছ থেকে ব‌্যাগ ও অন‌্যান‌্য জিনিসপত্রও খোয়া যায়। প্রায় শূন‌্য হাতে তিনি হাওড়ায় আসেন। হাতে টাকা না থাকায় ভাল করে খাওয়াও জুটত না। ক্রমে অসুস্থও হয়ে পড়েন। শহরের রাস্তায় রাস্তায় ঘুরতে থাকেন তিনি। এভাবেই পৌঁছে যান চারু মার্কেট এলাকায়। তাঁর কাছ থেকে বাড়ির ঠিকানা জেনে শুক্রবার থানার আধিকারিকরা প্রথমে মধ‌্যপ্রদেশের দেহাট থানা ও তার পর যুবকের বাড়িতে যোগাযোগ করেন। যুবকের অভিভাবকরা ছেলের সন্ধান পান। যুবককে নিরাপদ জায়গায় রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ৫,৫৫১ কোটির বেআইনি লেনদেনের অভিযোগ, শাওমি ও তিন ব্যাংককে নোটিস ধরাল ED]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement