shono
Advertisement

দীপাবলি পণ্ড করেছে সংখ্যালঘুরা, প্রধানমন্ত্রীকে ‘নালিশ’অভিনেতার

আলো ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। The post দীপাবলি পণ্ড করেছে সংখ্যালঘুরা, প্রধানমন্ত্রীকে ‘নালিশ’ অভিনেতার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:59 PM Oct 27, 2019Updated: 10:08 PM Oct 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপাবলি উদযাপন করতে না পেরে প্রধানমন্ত্রীর দ্বারস্থ হলেন অভিনেতা বিশ্ব ভানু। তাঁর অভিযোগ, দীপাবলি উপলক্ষে বাড়িতে প্রদীপ জ্বালিয়েছিলেন তিনি। রঙ্গোলিও দিয়েছিলেন। তখনই প্রতিবেশীদের থেকে আপত্তি ওঠে বলে জানিয়েছেন বিশ্ব ভানু।

Advertisement

অভিনেতা এই নিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন। সেখানে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, গত এক বছর ধরে তিনি মুম্বইয়ের মালাড মালওয়ানির একটি মুসলিম এলাকায় থাকেন। দীপাবলি উপলক্ষে আজ তাঁর স্ত্রী বাড়িতে প্রদীপ জ্বালিয়েছিলেন ও রঙ্গোলি দিয়েছিলেন। তখনই মুসলিম প্রতিবেশীদের থেকে আপত্তি আসে বলে অভিযোগ। বিশ্ব ভানুর স্ত্রীয়ের সঙ্গে ঝগড়া শুরু করেন তাঁরা। প্রদীপ নিভিয়ে দিতে বলা হয় ও বাড়ির বাইরের রঙ্গোলি মুছে দিতে বলা হয়। এমনকী আলো ভেঙে দেওয়া হয় বলেও অভিযোগ তোলেন অভিনেতা। বাকি আলো খুলে নেওয়ার জন্য অভিনেতাকে রীতিমতো জোর করা হয় বলেও অভিযোগ।

[ আরও পড়ুন: এনআরএস থেকে ‘মেট্রো দাদু’, নেটদুনিয়ায় সামাজিক ইস্যু তুলে ফের ভাইরাল কলকাতার র‍্যাপার ]

ফেসবুকে অভিনেতার এই পোস্টের পর মুহূর্তে সেটি ভাইরাল হয়ে যায়। পোস্টে প্রায় ৫০০টির মতো কম্যান্ট পড়ে। প্রায় ৭৯২টি শেয়ার হয় সেটি। ফেসবুকের পাশাপাশি টুইটারেও একথা জানান বিশ্ব ভানু। নেটিজেনরা তাঁর কাছে জানতে চায়, “আপনার মনে হয় প্রধানমন্ত্রী মোদি এটা লক্ষ্য করবেন? যদি এমন ঘটনা আপনার সঙ্গে ঘটে থাকে, তাহলে পুলিশে কেন অভিযোগ দায়ের করলেন না?” উত্তরে অভিনেতা বলেন, “মোদি বা পুলিশ যা করতে পারবে, করবে। কিন্তু আমার দীপাবলি তো নষ্ট হয়ে গেল। যদিও আমি পুলিশে অভিযোগ জানিয়েছি। ওরাই আমাকে প্রধানমন্ত্রীকে টুইট করার পরামর্শ দেয়।”

ফারহান আখতার, অক্ষয় কুমারের মতো অভিনেতার সঙ্গে কাজ করেছেন বিশ্ব ভানু। ‘স্পেশ্যাল ২৬’, ‘মর্দানি’, ‘রামজি লন্ডনওয়ালে’, ‘আনারকলি অফ আরা’র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেনমেন্টের সঙ্গেও কাজ করেছেন এই অভিনেতা।

[ আরও পড়ুন: অবলা প্রাণীদের কথা মাথায় রেখে দীপাবলি উদযাপনের বার্তা দিলেন মিমি-পার্ণো ]

The post দীপাবলি পণ্ড করেছে সংখ্যালঘুরা, প্রধানমন্ত্রীকে ‘নালিশ’ অভিনেতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার