shono
Advertisement

মুম্বইয়ে ১৯ বছরের তরুণীকে ধর্ষণ করে খুন! অভিযুক্ত নিরাপত্তারক্ষীর মৃত্যুতে ঘনীভূত রহস্য

দু'টি দেহই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
Posted: 09:32 AM Jun 07, 2023Updated: 09:32 AM Jun 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের (Mumbai) অভিজাত মেরিন ড্রাইভ অঞ্চলে এক ১৯ বছরের কলেজ ছাত্রীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। সরকারি এক হস্টেলের ঘরে ওই তরুণীর দেহ উদ্ধার হয়েছে। পুলিশের সন্দেহ, ওই তরুণীকে ধর্ষণ (Rape) করে খুন (Murder) করা হয়েছে। ঘটনায় সন্দেহভাজন হিসেবে এক ৩০ বছরের যুবকের নাম উঠে এসেছে। তিনি ওই হস্টেলে নিরাপত্তারক্ষীর কাজ করতেন। পরে তাঁকেও মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। যাকে ঘিরে রহস্য আরও ঘনীভূত হয়েছে।

Advertisement

জানা যাচ্ছে, ৩০ বছরের ওই যুবকের নাম ওমপ্রকাশ কানাউজিয়া। তিনি সাবিত্রী ফুলে উওমেনস হস্টেলে দীর্ঘদিন ধরেই কর্মরত। সেখানেই পাঁচতলায় ওই তরুণী থাকতেন। পুলিশ ঘরে ভিতর থেকে তাঁর গলায় ওড়নার ফাঁস লাগানো ঝুলন্ত দেহ উদ্ধার করেছে। পুলিশের সন্দেহ, ধর্ষণের পরে খুন করে ওইভাবে তাঁকে ঝুলিয়ে দেওয়া হয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে এই সম্পর্কে নিশ্চিত ধারণা করা যাবে বলে পুলিশ জানিয়েছে।

[আরও পড়ুন: হনুমান দেখবেন ‘আদিপুরুষ’! প্রতি শোয়ে একটি টিকিট সংরক্ষিত ‘বজরংবলী’র জন্য]

ঘটনার পর থেকেই পলাতক ওমপ্রকাশ। পরে পুলিশ তাঁর সন্ধানে তল্লাশি চালাতে শুরু করলে রেললাইনে তাঁর দেহ উদ্ধার হয়। তিনি ট্রেনের ধাক্কায় মারা গিয়েছেন বলেই অনুমান। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: অন্যদের থেকে তোমার ব্যোমকেশ কোথায় আলাদা? অনুরাগীর প্রশ্নের উত্তর দিলেন দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement