shono
Advertisement

ধাবার বিল মেটানো নিয়ে বিবাদ, জন্মদিনের পার্টির পরেই বন্ধুদের হাতে খুন মুম্বইয়ের যুবক

চার বন্ধু মিলে খুন করে যুবককে।
Posted: 12:23 PM Jun 06, 2023Updated: 12:50 PM Jun 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুদের সঙ্গে জন্মদিনের পার্টি করছিলেন। কিন্তু সেই পার্টির বিল মেটানো নিয়ে ঝগড়া বেঁধে গেল। তার জেরেই বন্ধুদের হাতে খুন হলেন ২০ বছর বয়সি যুবক। মুম্বইয়ের (Mumbai) শিবাজি নগর এলাকার এই ঘটনায় ইতিমধ্যেই চার অভিযুক্তকে আটক করেছে পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্তদের মধ্যে রয়েছে দুই নাবালক।

Advertisement

ঘটনার সূত্রপাত গত ৩১ মে। জন্মদিন উপলক্ষে একটি ধাবায় বন্ধুদের সঙ্গে পার্টি করছিলেন যুবক। কথা ছিল, ধাবার বিলের টাকা মেটাবেন সবাই মিলে। মোট ১০ হাজার টাকার বিল হয় ওই ধাবায়। তখনকার মতো বিল মিটিয়ে দেন ওই যুবক। পরে বন্ধুদের কাছে টাকা চাইতেই বিপত্তি। চার বন্ধুর সঙ্গে তুমুল ঝগড়া লেগে যায় ২০ বছর বয়সি যুবকের।

[আরও পড়ুন: ঠিক কী হয়েছিল সেই রাতে? ওড়িশা দুর্ঘটনার আগের মুহূর্ত নিয়ে মুখ খুললেন করমণ্ডলের চালক]

ওইদিনই রাত আটটা নাগাদ অন্য একদল বন্ধুর সঙ্গে পার্টি করছিলেন তিনি। সেখানেই হাজির হয় অভিযুক্ত চারজন। প্রচণ্ড মারধর করা হয় ওই যুবককে। ধারালো কোনও অস্ত্র দিয়ে তাঁকে কোপানো হয়। গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে ঘটনাস্থল থেকে চম্পট দেয় চার অভিযুক্ত।

বেশ কিছুক্ষণ পরে ঘটনাস্থলে আসে পুলিশ। সঙ্গে সঙ্গে ওই যুবককে হাসপাতালে নিয়ে গেলেও তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। জন্মদিনের রাতেই যুবকের খুনের তদন্তে নামে পুলিশ। কিছুক্ষণের মধ্যেই ধরা পড়ে দুই নাবালক অভিযুক্ত। বাকি দু’জন আহমেদাবাদে পালিয়ে গিয়েছিল। সেখান থেকে বাকি দুই অভিযুক্তকে পাকড়াও করে পুলিশ।

[আরও পড়ুন: ‘বিরাটের বিশ্বাস আর স্পিনারদের জন্য এগিয়ে ভারত’, ফাইনালে আসিফের বাজি টিম ইন্ডিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement