shono
Advertisement

পুরসভাকে ব্যঙ্গ করার ফল, ১০ হাজার টাকা জরিমানা RJ মালিস্কার

তবে প্রতিবাদের এই সুর ছাড়তে নারাজ মালিস্কা। দেখুন তাঁর কীর্তি। The post পুরসভাকে ব্যঙ্গ করার ফল, ১০ হাজার টাকা জরিমানা RJ মালিস্কার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:11 PM Jul 22, 2017Updated: 01:41 PM Jul 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালিস্কা-বিএমসি কাজিয়ায় উত্তপ্ত মায়ানগরী মুম্বই। অনবরত বৃষ্টিতে মুম্বইয়ের হাল প্রতিবারই বেহাল হয়। রাজনৈতিক পালা বদলে যায়। কিন্তু মুম্বইয়ের রাস্তায় জমা জল, খানা-খন্দ সবই যথাস্থানে বহাল থাকে। এই নিয়েই প্রতিবাদে সরব হয়েছিলেন জনপ্রিয় আরজে মালিস্কা। একটি ব়্যাপ ভিডিও আপলোড করেছিলেন তিনি। যাতে একহাত নিয়েছিলেন বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনকে (BMC)।

Advertisement

[হাত ফসকে স্মার্টফোন জলে পড়ে গিয়েছে! কী করবেন সেক্ষেত্রে?]

এই ভিডিওতেই চটে যায় শিব সেনা পরিচালিত পুরসভা। সেনার এক কাউন্সিলর তো মালিস্কার বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা করার পর্যন্ত পরামর্শ দেন। কিন্তু জনপ্রিয় আরজের পাশে দাঁড়ায় রেড এফএম এবং মুম্বয়ের অধিকাংশ জনতা। রেড এফএম-এর তরফ থেকে আরও একটি ভিডিও আপলোড করা হয়। #ISupportMalishka বলে হ্যাশট্যাগও তৈরি হয়।

[আলোচনায় রণবীরের নয়া নারীসঙ্গ, ভাইরাল ভিডিও]

এখানেই শেষ নয়, এরপরই মালিস্কার বাড়িতে বিএমসির নোটিস যায়। যাতে বলা হয়, আরজের অান্ধেরির বাড়ির টবের জমা জলে নাকি ডেঙ্গুর মশা ডিম পেড়েছে। এর জন্য ১০ হাজার টাকার জরিমানার নির্দেশও দেওয়া হয়। বিষয়টি যে মোটেও কাকতালীয় নয়, তা ইতিমধ্যেই বুঝে গিয়েছেন ‘মুম্বই কি রানি’। এর জবাব তিনি দিয়েছেন টুইটারে। যেখানে জনপ্রিয় আরজে’র দাবি, এমন আরও ছ’টি গান নাকি তিনি তৈরি করে ফেলেছেন। আর খুব শিগগিরিই তা নিয়ে ফেরত আসছেন যুদ্ধের ময়দানে।

 

জনপ্রিয় আরজে’র পাশে দাঁড়িয়েছেন মুম্বইয়ের বাসিন্দারাও। নেটদুনিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেল তাঁরা।

 

[সাতসকালে পছন্দের খাবার খাওয়ার জন্য এ কী করলেন নুসরত?]

The post পুরসভাকে ব্যঙ্গ করার ফল, ১০ হাজার টাকা জরিমানা RJ মালিস্কার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement