shono
Advertisement

ত্রিকোণ সম্পর্ক, বিমার টাকা, ঝাড়খণ্ডের অভিনেত্রী খুনে একাধিক ‘মোটিভ’! তদন্তে পুলিশ

প্রখম স্ত্রীকে ফেরানোর চাপ দিচ্ছিল প্রকাশের পরিবার।
Posted: 02:05 PM Dec 29, 2022Updated: 02:05 PM Dec 29, 2022

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: বাগনানে ঝাড়খণ্ডি অভিনেত্রী তথা ইউটিউবারের খুন নিয়ে উত্তাল রাজ্য। কে খুন করল, খুনের মোটিভই বা কী, তা নিয়ে চর্চা রাজ্যের সর্বত্র। এবার সেই হত্যাকাণ্ডে নয়া মোড়। এমন পরিস্থিতিতে পুলিশ সূত্রে মিলল চাঞ্চল্যকর তথ্য। প্রাথমিকভাবে ইউটিউবারকে খুনের একাধিক মোটিভের সন্ধান পেল পুলিশ।

Advertisement

একদিকে প্রকাশ কুমারকে দ্বিতীয় স্ত্রী রিয়া কুমারীকে ছাড়ার জন্য চাপ দিচ্ছিল পরিবারের সদস্যরা। তো অন্যদিকে রিয়ার নামে থাকা মোটা অঙ্কের জীবন বিমার নমিনি ছিলেন প্রকাশ। তার আবার বাজারে বিস্তর দেনা ছিল। সবমিলিয়ে পুলিশের প্রাথমিক ধারনা, প্রকাশের হাতেই খুন হয়েছে ঝাড়খণ্ডের অভিনেত্রী রিয়া কুমারী ওরফে ইশা আলিয়া।

[আরও পড়ুন: গাম্বিয়ার পর উজবেকিস্তান, ভারতের কফ সিরাপ খেয়ে ১৮ শিশুর মৃত্যু! তদন্তের নির্দেশ কেন্দ্রের]

পুলিশ সূত্রে খবর, প্রকাশের দ্বিতীয় পক্ষের স্ত্রী রিয়া। ১০ বছর আগে প্রেম করে মন্দিরে বিয়ে হয়েছিল তাঁদের। প্রথম পক্ষের স্ত্রীকে ছেড়ে রিয়াকে বিয়ে করেছিলেন তিনি। প্রকাশের প্রথম পক্ষের স্ত্রী তাঁর দুই সন্তানকে নিয়ে হাজারিবাগে থাকেন। তাঁর সঙ্গে আবার প্রকাশের পরিবারের সম্পর্ক ভাল। আবার রিয়াকে আচার-আচরণে ক্ষুব্ধ ছিল প্রকাশের পরিবার। তাঁর গ্ল্যামারস জীবনযাপন মানতে পারছিলেন না শ্বশুরবাড়ির সদস্যরা। সূত্রের খবর, তাঁরা চাইছিলেন রিয়ার সঙ্গে সম্পর্ক শেষ করে প্রথম স্ত্রীকে ফিরিয়ে আনুক প্রকাশ। এনিয়ে চাপ দেওয়া হচ্ছিল বলে সূত্রের খবর। প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রকাশের সম্পর্ক মানতে পারতেন না রিয়া। এনিয়ে দুজনের মধ্যে অশান্তিও হত। পুলিশের কাছে এমনটাই জানিয়েছে রিয়ার পরিবারের সদস্যরা।

পুলিশ সূত্রে আরও দাবি, রিয়া বা ইশা আলিয়ার নামে ৪০ থেকে ৫০ লক্ষ টাকার জীবন বিমা ছিল। যার নমিনি ছিলেন প্রকাশ কুমার। এদিকে প্রযোজক প্রকাশের বাজারে দেনা হয়ে গিয়েছিল। তবে কি সেই জীবন বিমার টাকার লোভেই মুম্বই রোডে বাগনানের কাছে গুলি করে হত্যা করল প্রকাশ? সেই উত্তর খুঁজছে পুলিশ। 

[আরও পড়ুন: নতুন বছরের প্রথম দিনে আরও সকালে থেকে চলবে মেট্রো, ইস্ট-ওয়েস্ট রুটেও মিলবে পরিষেবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement