shono
Advertisement

Breaking News

Bohurupi

মুক্তির দিনেই 'বহুরূপী'র বাজিমাত, পুজো রিলিজে বিগেস্ট ওপেনিং!

ষষ্ঠীর দিনও ছবির টিকিটের চাহিদা তুঙ্গে।
Published By: Suparna MajumderPosted: 04:38 PM Oct 09, 2024Updated: 04:38 PM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিস বাম্পার নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের 'বহুরূপী'। মুক্তির দিনই বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছে। শোনা যাচ্ছে, এবারের পুজো রিলিজের বিগেস্ট ওপেনিং উইন্ডোজ প্রোডাকশনের ছবি। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, পঞ্চমীর দিন অন্তত ৬৩ সিনেমা হলের শো প্রায় হাউসফুল ছিল।

Advertisement

এবারে পুজোর বক্স অফিস জমে ক্ষীর! মুক্তির পর থেকেই ‘বুকমাইশো’তে ট্রেন্ডিং ‘বহুরূপী’। মূলত চোর-পুলিশ খেলার মন্ত্রণার উপর ছবির ভাবনা প্রতিষ্ঠিত। ‘ব্যাঙ্ক ডাকাত’ শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাঁকে ধরতে মরিয়া ‘সুপারকপ’ আবির চট্টোপাধ্যায়। দুই তারকার সম্মুখ সমরের গল্প দেখা যাচ্ছে সিনেমা হলে। ছবিতে আবিরের নায়িকা ঋতাভরী চক্রবর্তী। আর কৌশানি মুখোপাধ্যায় রয়েছেন শিবপ্রসাদের বিপরীতে।

 

'বহুরূপী'তে পুলিশ ও ডাকাতের যে-দাম্পত্য সমান্তরাল, তা বেশ আগ্রহব্যঞ্জক। একদিকে রুচিশীল ও সমস্যাজর্জর, অথচ উপরিতলে নিরাপদ এক বৈবাহিক জীবনের আলাপ, অন্যদিকে সারল্যের মধ্যেও উদ্দামতা ও অনিশ্চয়তার প্রেম ও মিলনের সরগম– যেন আশ্চর্য এক বৈপরীত্য ও সেতুবন্ধনকে প্রতিষ্ঠা দিয়ে চলে। ষষ্ঠীর দিনও ছবির টিকিটের চাহিদা তুঙ্গে। দুপুর দুটোর মধ্যে ৪৫টির ও বেশি শো প্রায় হাউসফুল।

এর আগে ছবি সম্পর্কে সোশাল মিডিয়ায় পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় লেখেন, "নন্দিতাদি ও শিবুর এই ছবি দেখে এটুকু বুঝে গিয়েছি এটা ‘রক্তবীজ’-এর বাপ। বাংলা সিনেমা বাংলার মাটিকে নিয়ে মৌলিক গল্প বাঁধবে এটাই সবচেয়ে গর্বের পথ। এই পথে বারবার নানা স্বাদের ছবিতে উইন্ডোজ দর্শককে মুগ্ধ করেছে। কেবল গল্প বলা নয়, সামাজিক মূল্যবোধ বা প্রতিবাদ, ওদের ছবিতে বিনোদনের মোড়কে বারবার ফুটে উঠেছে। এবার ‘বহুরূপী’র ক্ষেত্রে দশ গুণ বেশি।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, পঞ্চমীর দিন অন্তত ৬৩ সিনেমা হলের শো প্রায় হাউসফুল ছিল।
  • ষষ্ঠীর দিনও ছবির টিকিটের চাহিদা তুঙ্গে। দুপুর দুটোর মধ্যে ৪৫টির ও বেশি শো প্রায় হাউসফুল।
Advertisement