shono
Advertisement

‘সামাজিক দূরত্ব বজায় রাখুন’, বিজেপির প্রতিষ্ঠা দিবসে কর্মীদের করোনা মোকাবিলার বার্তা মোদির

প্রতিষ্ঠা দিবসে উৎসব নয়, কর্মীদের একগুচ্ছ নির্দেশিকা জেপি নাড্ডার। The post ‘সামাজিক দূরত্ব বজায় রাখুন’, বিজেপির প্রতিষ্ঠা দিবসে কর্মীদের করোনা মোকাবিলার বার্তা মোদির appeared first on Sangbad Pratidin.
Posted: 10:25 AM Apr 06, 2020Updated: 10:25 AM Apr 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসব নয়, সামাজিক দূরত্ব বজায় রাখুন। বিজেপির ৪০ তম প্রতিষ্ঠা দিবসে দলীয় কর্মীদের করোনার বিরুদ্ধে লড়াই করার বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। দলের ‘স্থাপনা দিবসে’ কর্মীদের শুভেচ্ছা জানালেও প্রধানমন্ত্রীর নির্দেশ, কর্মীদের মেনে চলতে হবে সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) দেওয়া গাইডলাইন।

Advertisement

[আরও পড়ুন: করোনার মারে ত্রস্ত জঙ্গি সংগঠন উলফা, পালন করা হবে না প্রতিষ্ঠা দিবস]

এবছর প্রতিষ্ঠা দিবসে উৎসব করা যাবে না। দলীয় কর্মীদের আগেই এই বার্তা দিয়েছিলেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। প্রতিষ্ঠা দিবসে দলীয় অনুষ্ঠান যাতে সামাজিক দূরত্ব ভঙ্গ করে না হয়, তা নিশ্চিত করতে একগুচ্ছ নির্দেশিকাও দিয়েছেন তিনি। বিজেপি (BJP) সভাপতির দেওয়া নির্দেশিকায় বলা হয়েছে, প্রতিটি দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করতে হবে, কিন্ত ভিড় করে নয়। প্রত্যেক কর্মীর বাড়িতে পতাকা উত্তোলন করতে হবে। দলের প্রতিষ্ঠাতাদের ছবিতে মাল্যদান করা যাবে। প্রতিষ্ঠা দিবসে প্রত্যেক কর্মীকে এক বেলা উপবাস করতে হবে। এদিন অন্তত ৬ জন ব্যক্তির খাবারের দায়িত্ব নিতে হবে। আগামী এক সপ্তাহ মাস্ক বানিয়ে বুথের প্রত্যেক ব্যক্তিকে অন্তত ২টি করে মাস্ক বিলি করতে হবে।

[আরও পড়ুন: চুলোয় ‘সামাজিক দূরত্ব’! জন্মদিনে ভিড় জমিয়ে রেশন বিলি করলেন বিজেপি বিধায়ক]

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইট করে কর্মীদের সেই নির্দেশিকা মেনে চলতে অনুরোধ করেছেন। টুইটে তিনি বলেন, “স্থাপনা দিবসে প্রত্যেক কর্মীকে শুভেচ্ছা। যারা চার দশক ধরে এই দলের জন্য প্রাণপাত করেছেন তাঁদের শ্রদ্ধা। এদের জন্যই এত বছর ধরে বিজেপি (Bharatiya Janata Party) ভারতবাসীর সেবা করার সুযোগ পেয়েছে। আমরা এমন একটা সময় দলের প্রতিষ্ঠা দিবস পালন করছি, যখন দেশ করোনার বিরুদ্ধে লড়াই করছে। দলের কর্মীদের কাছে আমার অনুরোধ সভাপতি নাড্ডাজি যে নির্দেশিকা দিয়েছেন, সেগুলি মেনে চলুন। গরিবদের সাহায্য করুন, এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন।”

The post ‘সামাজিক দূরত্ব বজায় রাখুন’, বিজেপির প্রতিষ্ঠা দিবসে কর্মীদের করোনা মোকাবিলার বার্তা মোদির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement