shono
Advertisement

সিন্ধি ভাষা নিয়ে বিতর্কিত মন্তব্য! নিন্দার ঝড়, পাকিস্তানের কাছে ক্ষমা চাইলেন নাসিরুদ্দিন

পাক-অভিনেতারা শোরগোল বাঁধাতেই ক্ষমা চান অভিনেতা।
Posted: 06:38 PM Jun 09, 2023Updated: 06:38 PM Jun 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের সিন্ধি ভাষা নিয়ে বিতর্কিত মন্তব্য! ‘এখন আর কেউ পাকিস্তানে সিন্ধি ভাষা বলেন না…’, এমন মন্তব্য করেই শোরগোল ফেলে দিয়েছিলেন প্রবীণ অভিনেতা। চাপের মুখে পড়ে যার জেরে ক্ষমা চাইতে বাধ্য হলেন নাসিরুদ্দিন।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের প্রবীণ অভিনেতা পাকিস্তানের বিভিন্ন ভাষা নিয়ে কথা বলছিলেন। সেখানেই তাঁর মন্তব্য, “ওখানে বালুচি, বারি, সিরাইকি এবং পুস্ত ভাষায় কথা বলার প্রচলন রয়েছে। সিন্ধিও আছে, তবে সেই ভাষায় এখন আর কেউ কথা বলেন না পাকিস্তানে।” নাসিরুদ্দিনের এমন মন্তব্য ভাইরাল হতেই পাকিস্তানের সিন্ধিভাষীরা চটে যান। অতঃপর আওয়াজ তুলতেও পিছপা হননি তাঁরা।

[আরও পড়ুন: ক্যামেরার সামনে আসতেই লুকোলেন ‘প্যাকেট’! ভাইরাল কপিল শর্মার কাণ্ড]

যদিও শোরগোল হতেই নিজের মন্তব্যের জন্য বৃহস্পতিবার ক্ষমা চেয়ে নেন নাসিরুদ্দিন। তবে তাতে চিঁড়ে ভেজেনি! প্রবীণ বলিউড অভিনেতাকে উদ্দেশ্য করে টুইট করেন পাক-অভিনেতা আদনান সিদ্দিকি। বলেন, “ভুলের জন্য ক্ষমা চাওয়া প্রকৃতপক্ষে একজন ব্যক্তির চরিত্র এবং বুদ্ধির প্রমাণ দেয়। নাসির সাহেব যে ক্ষমা চেয়েছেন, এতে তাঁর প্রতি আমার প্রশংসা আরও বেড়েছে। নিজের ভুল স্বীকার করতে এবং তার দায় কাঁধে নিয়ে ক্ষমা চাইতে মনোবল এবং নম্রতার প্রয়োজন।”

প্রসঙ্গত, এই পাক-অভিনেতা বলিউড সিনেমাকে মাঝেমধ্যেই আক্রমণ করেন পাকিস্তানকে নেতিবাচক দেখানোর জন্য। এবার নাসিরুদ্দিনের ভুল মন্তব্য নিয়ে সুর চড়ালেন।

[আরও পড়ুন: লক্ষ লক্ষ টাকা প্রতারণার শিকার! থানায় ছুটলেন টাইগার শ্রফের মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement