shono
Advertisement

অহংকারী বলা কটাক্ষকারীর পা ছুঁয়ে প্রণাম, বিজয় দেবেরকোন্ডার ভদ্রতায় মুগ্ধ নেটিজেনরা

বলিউড তারকাদের দক্ষিণী সুপারস্টারকে দেখেই শেখা উচিত, এমন মন্তব্য করা হয়েছে।  
Posted: 01:39 PM Aug 29, 2022Updated: 02:57 PM Aug 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যিনি সমালোচনা করেছিলেন। তীব্র কটাক্ষ করে ‘অহংকারী’ বলেছিলেন। সেই হল মালিকের পা ছুঁয়ে প্রণাম করে যাবতীয় তিক্ততা দূর করলেন বিজয় দেবেরকোন্ডা (Vijay Deverakonda)। দক্ষিণী সুপারস্টারের ভদ্রতা দেখে মুগ্ধ নেটিজেনরা। বলিউড তারকাদের তাঁকে দেখেই শেখা উচিত, এমন মন্তব্যও করা হয়েছে। 

Advertisement

‘অর্জুন রেড্ডি’, ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো সিনেমায় অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন বিজয়। গোটা ভারতের দর্শকদের হার্টথ্রব হয়ে উঠেছেন তিনি। বিজয়ের ক্যারিশমা বলিউডের প্রযোজক-পরিচালক করণ জোহরেরও নজরে পড়ে। অভিনেতাকে ‘লাইগার’ সিনেমার নায়ক হিসেবে বলিউডে ব্রেক দেন তিনি। কিন্তু বক্স অফিসে ভাল ফল করেনি ছবিটি। আর এই ছবিকে কেন্দ্র করেই যাবতীয় বিতর্কের সূত্রপাত। 

[আরও পড়ুন: প্রয়াত বর্ষীয়ান অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়]

বিজয়ের ‘লাইগার’ ছবি বয়কটের ডাক দিয়েছিলেন নেটিজেনদের একাংশ। এ নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে ছবির প্রচারের সময় বিজয় বলেছিলেন, “পরিশ্রম করেই সিনেমা তৈরি করেছি। আমার বিশ্বাস আমি সঠিক। যখন কিছু ছিল না তখন ভয় পাইনি। এখন যখন কিছু অর্জন করেছি তখনও ভয় পাই না। মানুষের ভালবাসা, ঈশ্বরের আশীর্বাদ আর ভিতরে উদ্যম রয়েছে, কে আটকাবে দেখা যাবে।” শোনা যায়, বিজয় নাকি এও বলেছিলেন, ইচ্ছে হলে তাঁর সিনেমা দর্শক দেখতে পারেন আবার নাও দেখতে পারেন। 

এতেই ক্ষুব্ধ হন মুম্বইয়ের গায়েইতি গ্যালাক্সি ও মারাঠা মন্দিরের মতো এগজিকিউটিভ ডিরেক্টর মনোজ দেশাই (Manoj Desai)। বিজয়কে অহংকারী তারকা বলে কটাক্ষ করেন তিনি। এমনকী দক্ষিণী তারকার শুধুমাত্র সেখানকার সিনেমা এবং ওয়েব প্ল্যাটফর্মে অভিনয় করা উচিত বলেও মন্তব্য করেন। এ এখবর জানতে পেরেই দুবাইয়ে ইন্ডিয়া-পাকিস্তান ম্যাচ দেখতে যাওয়ার আগে মুম্বইয়ে পৌঁছান বিজয়। সোজা মনোজ দেশাইয়ের কাছে যান। তাঁকে বোঝান, তিনি আদতে কী বলতে চেয়েছিলেন। তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে বলেও জানান তিনি।

সাক্ষাতের পরে পরে প্রবীণ হল মালিকের পা ছুঁয়ে প্রণাম করেন বিজয় দেবেরকোন্ডা। তারকার এই ব্যবহারে অভিভূত হয়ে যান মনোজ দেশাই। দক্ষিণী তারকাকে প্রশংসায় ভরিয়ে দেন। তাঁর সমস্ত সিনেমা নিজের হলে চালানোর আশ্বাস দেন।  দু’জনের এই সাক্ষাতের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তা দেখে মুগ্ধ নেটিদেনরা। বলিউড তারকাদের বিজয়কে দেখে শেখা উচিত বলেও মন্তব্য করা হয়।

[আরও পড়ুন: ‘পাগল মেয়েকে ভালবাসি’, ‘প্রেমিক’ অভিরূপের পোস্ট দেখে কী প্রতিক্রিয়া শ্রাবন্তীর?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement