shono
Advertisement

প্রকাশ্যে নিউ ইয়র্ক হামলার ভয়াবহ ভিডিও, সম্ভাব্য সন্দেহভাজনের নাম প্রকাশ পুলিশের

ঘটনাটি জঙ্গি হামলা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।
Posted: 09:59 AM Apr 13, 2022Updated: 10:08 AM Apr 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউ ইয়র্কে (New York) একটি মেট্রো স্টেশনের সাবওয়েতে শুট আউটের (Shoot-out) ঘটনায় সম্ভাব্য সন্দেহভাজনকে চিহ্নিত করল নিউ ইয়র্ক পুলিশ। জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম ফ্র্যাঙ্ক আর জেমস। বয়স ৬২। তবে এখনই তাকে সন্দেহভাজন হিসেবে দেগে দিতে চাইছে না পুলিশ। এদিকে মেট্রো স্টেশনে এলোপাথাড়ি গুলি চালানোর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যা থেকে ঘটনার ভয়াবহতা প্রকট হয়ে উঠছে।

Advertisement

মঙ্গলবার সকালে ব্যস্ত সময়ে ঘটনাটি ঘটে নিউ ইয়র্কের ব্রুকলিনের (Brooklyn) একটি মেট্রো স্টেশনের সাবওয়েতে। আচমকা মুখোশ পরা এক বন্দুকবাজ এলেপাথাড়ি গুলি চালায়। তাতেই গুলিবিদ্ধ হন অন্তত ২৩ জন। কে এই হামলা চালাল তা এখনও জানা যায়নি। এই পরিস্থিতিতে সন্দেহে তির জেমস নামের ওই ব্যক্তির দিকেই। পুলিশ জানতে পেরেছে সম্প্রতি ইউটিউবে মেয়র অ্যাডামসকে হুমকি দেওয়ার পাশাপাশি নানা ধরনের হুঁশিয়ারি দিতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে।

[আরও পড়ুন: ৯ মাসের শিশুকে চড়, আছড়ে ফেলা হল বিছানায়! ভিডিওয় মায়ের কাণ্ড দেখে স্তম্ভিত নেটদুনিয়া]

ঘটনার সময় সে গ্যাস মুখোশ পরে থাকলেও ঘটনাস্থলের বাইরেই একটি ভ্যান পাওয়া গিয়েছে। জানা যাচ্ছে, জেমস ওই ভ্যানটি ভাড়া করেছিল। এরপরই সন্দেহ তীব্র হয়েছে কমলা রঙের গেঞ্জির উপরে ধূসর শার্ট পরিহিত ওই ব্যক্তির প্রতি।

এদিকে হামলার যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গিয়েছে ধোঁয়ায় ভরে গিয়েছে সাবওয়ে স্টেশন। আতঙ্কিত যাত্রীরা দ্রুত মেট্রোর কামরা ফাঁকা করে এলাকা ছেড়ে বেরতে শুরু করেছেন। এরপরও দেখা যায় প্ল্যাটফর্মের মধ্যে কয়েক জন পড়ে রয়েছেন। কেবল ভিডিওই নয়, প্রকাশ্যে এসেছে বেশ কিছু ছবিও। তাতেও দেখা গিয়েছে রক্তস্নাত প্ল্যাটফর্মে মানুষের পড়ে থাকার দৃশ্য।

ঘটনাটি জঙ্গি হামলা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। শেষ পর্যন্ত জেমসকেই সন্দেহভাজন হিসেবে চিহ্নিত করা হয় কিনা সেটাই দেখার।

[আরও পড়ুন: স্নাতকস্তরে একই সঙ্গে করা যাবে দু’টি কোর্স! যুগান্তকারী নিয়ম আনছে UGC]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement