shono
Advertisement

ফুলশয্যার রাতে মর্মান্তিক পরিণতি, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু নবদম্পতির

একই সময়ে কী করে হৃদরোগে আক্রান্ত হলেন দু'জন, ধন্দে পুলিশ ।
Posted: 01:36 PM Jun 04, 2023Updated: 01:55 PM Jun 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য বিয়ে করে নতুন জীবন শুরু করেছিলেন। কিন্তু ফুলশয্যার রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল নবদম্পতির। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এই ঘটনায় অবাক চিকিৎসক থেকে পুলিশ সকলেই। সম্পূর্ণ সুস্থ দুই যুবক-যুবতী কীভাবে একইসঙ্গে হৃদরোগে আক্রান্ত হলেন, সেই প্রশ্নের উত্তর পাচ্ছেন কেউই। ময়না তদন্তের পরেও নবদম্পতির ভিসেরা পরীক্ষা করা হবে বলেই জানা গিয়েছে।

Advertisement

আশ্চর্যজনক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বাহরাইচ জেলায়। গত ৩০মে ২৪ বছর বয়সি প্রতাপ যাদবের সঙ্গে বিয়ে হয় ২২ বছর বয়সি পুষ্পার। প্রায় দু’দিন ধরে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হয়। কিন্তু ফুলশয্যার দিনই মৃত্যু হয় নবদম্পতির। পরের দিন দুপুর পর্যন্ত তাঁদের সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দু’জনের মৃতদেহ উদ্ধার করেন পরিবারের সদস্যরা। ময়না তদন্তের পরে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে নবদম্পতির।

[আরও পড়ুন: বালেশ্বরে দুর্ঘটনাগ্রস্তদের পাশে LIC, বিমার টাকা সহজে দিতে শিথিল বহু নিয়ম]

ময়না তদন্তের রিপোর্ট সত্ত্বেও মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে তদন্তকারী পুলিশ ও চিকিৎসকদের মনে। জানা গিয়েছে, প্রতাপ বা পুষ্পা কারোওরই শারীরিক সমস্যা ছিল না। হৃদরোগ হওয়ার আশঙ্কাও ছিল না। তাহলে কী করে মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক-যুবতী, তা বুঝতে পারছেন না চিকিৎসকরা।

অন্যদিকে তদন্তকারী পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, “নবদম্পতির ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। জোর করে কেউ ঘরে ঢোকার চেষ্টা করেছে এমন প্রমাণও পাওয়া যায়নি। মৃতদেহে আঘাতের চিহ্নও মেলেনি। ফলে নবদম্পতির খুন হওয়ার সম্ভাবনা একেবারেই নেই। তবে একই সময়ে দু’জনের হৃদরোগে আক্রান্ত হওয়ার বিষয়টি খুবই আশ্চর্যজনক। বিয়ের সময়ে তাঁরা কী কী করেছিলেন, কী খেয়েছিলেন তা নিয়ে বিস্তারিত জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের জন্য বিশেষ ফরেন্সিক দলও গঠন করা হয়েছে। 

[আরও পড়ুন: দৃষ্টিহীন প্রৌঢ়াকে ধর্ষণ পরিবারেরই পরিচিতর! বাড়ি ফিরেই আত্মহত্যা নির্যাতিতার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement