shono
Advertisement

মুম্বইয়ে হাত ধরাধরি করে ঘুরলেন প্রিয়াঙ্কা-নিক, ধরা পড়ল ক্যামেরায়

প্রেম যেন আরও সুস্পষ্ট। The post মুম্বইয়ে হাত ধরাধরি করে ঘুরলেন প্রিয়াঙ্কা-নিক, ধরা পড়ল ক্যামেরায় appeared first on Sangbad Pratidin.
Posted: 04:24 PM Jun 23, 2018Updated: 04:54 PM Jun 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানাঘুষো অনেকদিন থেকেই শোনা যাচ্ছিল। কিন্তু সাংবাদিক ও পাপারাজ্জিদের চোখ এড়িয়ে মুম্বইয়ে দিব্যি সময় কাটিয়ে যাচ্ছিলেন নিক জোনাস ও পিগি চপস। কিন্তু শেষরক্ষা হল না। ক্যামেরার লেন্সে ধরা পড়ে গেলেন তাঁরা। তাও আবার হাত ধরাধরি করে।

Advertisement

কয়েকদিন আগেই মুম্বই ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে করে নিয়ে এসেছেন “গুড ফ্রেন্ড” নিক জোনাসকে। শুক্রবার রাতে তাঁরা একসঙ্গে ডিনারে গিয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও। ডিনার থেকে ফেরার সময় ক্যামেরা ঘিরে ধরে দু’জনকে। তখনই দেখা যায় প্রিয়াঙ্কাকে আগলে রাখছেন নিক। এমনকী প্রিয়াঙ্কার কোমরে হাত দিয়ে তাঁকে আড়াল করতেও দেখা গিয়েছে নিককে। ওই ভিড়ের মধ্যে নিক ও প্রিয়াঙ্কাকে একবার হাত ধরতেও যেন দেখা গিয়েছিল। ক্যামেরা রয়েছে! তাতে কীঁ? ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া?’

[ ভাল থাকার সহজ উপায় নিয়ে প্রকাশ্যে ‘হ্যাপি পিল’-এর টিজার ]

অবশ্য প্রেমের কথা প্রকাশ্যে এখনও স্বীকার করেননি প্রিয়াঙ্কা বা নিক। কিন্তু তাঁদের কাজকর্ম তো সেদিকেই ইঙ্গিত করছে। ডিনারে মা মধু চোপড়ার  উপস্থিতি সেই ইঙ্গিতের পালে আরও হাওয়া দিয়েছে।

তবে প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক নিয়ে এই গুঞ্জন রাতারাতি তৈরি হয়নি। দু’জনের দেখা হয় ২০১৭ সালে। মেট গালার অনুষ্ঠানে গিয়ে। দু’জনেই ব়্যালফ লরেনের পোশাক পরেছিলেন। আর নিকের অনুরোধেই একসঙ্গে রেড কার্পেটে হেঁটেছিলেন পিগি চপস। এর পর থেকেই সম্পর্ক গভীর হতে শুরু করে। দু’জনকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। আমেরিকার মেমোরিয়াল ডে’র ছুটিও একসঙ্গে কাটিয়েছেন। আবার একসঙ্গে ম্যাচও দেখতে গিয়েছেন।

[ শুটিং ফ্লোরে আচমকাই অসুস্থ সানি, ভরতি হলেন হাসপাতালে ]

এ নিয়ে প্রিয়াঙ্কাকে প্রশ্নও করা হয়েছিল। তবে কৌশলে সে প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন নায়িকা। বলেছিলেন, একই ডিজাইনারের পোশাক পরেছিলেন তাঁরা। তাই একসঙ্গে হেঁটেছিলেন। দু’জনের পছন্দ-অপছন্দ প্রায় এক। তাই বন্ধুত্ব গড়ে উঠেছে।

আর সেই বন্ধুত্বের খাতিরেই নিককে ভারতে নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা। শোনা গিয়েছে, নিকের খাতিরে ভরসোভার বাংলোতে পার্টি দেবেন পিগি চপস। সেখানে নাকি প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও থাকবেন।

The post মুম্বইয়ে হাত ধরাধরি করে ঘুরলেন প্রিয়াঙ্কা-নিক, ধরা পড়ল ক্যামেরায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement