shono
Advertisement

Breaking News

Novak Djokovic

প্রতিপক্ষের নাম নিয়ে দর্শকদের কটাক্ষ! 'তোমরা ছুঁতে পারবে না', উইম্বলডনে তোপ জকোভিচের

শেষ ষোলোর লড়াইয়ে জকোভিচ অনায়াসে হারিয়েছেন ডেনমার্কের হোলগার রুনকে।
Published By: Arpan DasPosted: 12:42 PM Jul 09, 2024Updated: 12:43 PM Jul 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উইম্বলডনের কোয়ার্টার ফাইনালে উঠে গিয়েছেন নোভাক জকোভিচ (Novak Djokovic)। শেষ ষোলোর লড়াইয়ে অনায়াসে হারিয়েছেন ডেনমার্কের হোলগার রুনকে। কিন্তু ম্যাচ শেষেই বিতর্ক উসকে দিলেন 'জোকার'। তাঁর দাবি, সেন্টার কোর্টের দর্শকদের ধিক্কারের মুখে পড়তে হয়েছে তাঁকে। জবাবে পালটা 'হুমকি'ও দিলেন ২৪টি গ্র্যান্ডস্লামের মালিক।

Advertisement

ঠিক কী ঘটনা ঘটেছিল উইম্বলডনে (Wimbledon)? রাউন্ড অফ ১৬-এ ডেনমার্কের তরুণ প্রতিভা রুনের মুখোমুখি হয়েছিলেন জকোভিচ। যাঁর কাছে ২০২২ সালের প্যারিস মাস্টার্স ফাইনালে অপ্রত্যাশিতভাবেই হেরে গিয়েছিলেন তিনি। ফলে এদিন সতর্ক হয়ে খেললেও জিততে অসুবিধা হয়নি। আর ম্যাচ জেতার পরই বিস্ফোরণ! তাঁর বক্তব্য, রুনের নামের উচ্চারণের সঙ্গে মিলিয়ে দর্শকরা 'বু' করছিলেন।

[আরও পড়ুন: কল্যাণ চৌবেকে মিথ্যাবাদী তকমা, ফেডারেশন সভাপতির পদত্যাগ দাবি প্রাক্তন সচিব সাজির]

ম্যাচ শেষে কোর্টে দাঁড়িয়েই তিনি বলেন, "যারা আজ রাতে সম্মানের সঙ্গে আমাকে সমর্থন জানিয়েছে, তাদের আমি ধন্যবাদ জানাতে চাই। কিন্তু অনেকেই আছে অসম্মান করার জন্য। তারা আমাকে 'বু' করছিল। তারা রুনকে সমর্থন করছিল ঠিকই। কিন্তু আমাকে 'বু' করার সেটা একটা অজুহাত মাত্র।" আর সেই ভঙ্গিতেই উচ্চারণ টেনে জকোভিচ দর্শকদের 'গুড নাইট' জানান। 

[আরও পড়ুন: শ্রীলঙ্কা সিরিজে বিশ্রামে রোহিত-বিরাট, টিম ইন্ডিয়ার নেতৃত্বে হার্দিক?]

সেই সঙ্গে দর্শকদের পালটা দেন জোকার। তাঁর হুমকি, "শোনো, আমি ২০ বছর ধরে টেনিস খেলছি। সমস্ত চালাকি বুঝতে পারি। তাই আমি শুধু তাদের জন্যই টেনিস খেলি, যারা প্লেয়ারদের সম্মান দেওয়ার জন্য টিকিট কাটে। এর চেয়েও অনেক খারাপ পরিবেশে আমি ম্যাচ খেলেছি। বিশ্বাস করো, তোমরা আমাকে ছুঁতেও পারবে না।" এর আগেও বহুবার বিতর্ক জড়িয়েছেন জকোভিচ। কিন্তু উইম্বলডনের কোর্টে দাঁড়িয়ে দর্শকদের 'হুমকি' দেওয়ার ঘটনা একেবারেই নজিরবিহীন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উইম্বলডনের কোয়ার্টার ফাইনালে উঠে গিয়েছেন নোভাক জকোভিচ।
  • শেষ ষোলোর লড়াইয়ে অনায়াসে হারিয়েছেন ডেনমার্কের হোলগার রুনকে।
  • ম্যাচ শেষেই বিতর্ক উসকে দিলেন জোকার।
Advertisement