shono
Advertisement

‘মা লজেন্স চুরি করেছে’, সটান থানায় গিয়ে অভিযোগ লিখিয়ে এল ৩ বছরের খুদে

ভাইরাল ভিডিওটি কি দেখেছেন?
Posted: 05:36 PM Oct 18, 2022Updated: 05:36 PM Oct 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাণের চেয়েও প্রিয় লজেন্স। আর সেই লজেন্স কিনা চুরি গিয়েছে। লজেন্স চুরি করেছে মা। এমনই গুরুতর অভিযোগ নিয়ে সটান থানায় হাজির বছর তিনেকের খুদে। রীতিমতো লিখিতভাবে নিজের অভিযোগ জানিয়েছে সে। ‘চোর’কে গ্রেপ্তারির আশ্বাস দিলে অবশেষে বাড়ি ফেরে। সোশ্যাল মিডিয়ায় খুদের কীর্তি দেখে হেসে খুন নেটিজেনেরা। তবে তাঁরা মধ্যপ্রদেশের এই খুদের সাহসকে বাহবা দিতে ভোলেননি।

Advertisement

মধ্যপ্রদেশের বুরহানপুরের পুলিশ ফাঁড়ির সামনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা গিয়েছে, ফাঁড়ির বাইরে সাদা কাগজে অস্পষ্ট হাতের লেখায় নিজের নামও লিখেছে খুদে। দেখা গিয়েছে, আধও আধও বোলে অভিযোগ জানাচ্ছে সে। আপাতত সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

[আরও পড়ুন: তলিয়ে গিয়েছিল ডায়মন্ড হারবার জেটি ঘাটে, পূর্ব মেদিনীপুরে মৎস্যজীবীদের জালে ২ বোনের দেহ!]

মা সব লজেন্স খেয়ে ফেলেছে। তাই পুলিশের কাছে অভিযোগ জানাতে যাবে সে। তার বাবার সঙ্গে হাজির হয়েছিল খুদে। ফাঁড়ির বাইরে বসে মন দিয়ে তার অভিয়োগ শোনেন এক মহিলা পুলিশ কর্মী। ভিডিওতে আধও আধও বুলিতে শোনা গিয়েছে, “লজেন্স চোরি হো গ্যায়া (লজেন্স চুরি হয়েছে)।” পুলিশকর্মী জিজ্ঞেস করেন, “কিসনে চুরায়া (কে চুরি করেছে)? তুমনে (তুমি)? ” জবাবে সে বলে, “ম্যায়নে নেহি চুরায়া। আম্মি নে চুরায়া (আমি চুরি করিনি। মা চুরি করেছে)।”

 

ব্যাপারটা কী জানতে চাওয়া হয় খুদের বাবার কাছে। তিনি অবশ্য জানিয়েছেন, ছেলের চোখে কাজল পড়ানোর সময় বায়নাক্কা করছিল। তখন ওর মা গালটা টিপে দিয়েছিল। তাহলে কি খুদে মিথ্যে অভিযোগ করছে? সে উত্তর অবশ্য মেলেনি। এদিকে পুলিশকর্মীরা তার অভিযোগ লিখে, চোর ধরার আশ্বাস দিয়ে বাড়ি পাঠায়। সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

[আরও পড়ুন: অভিমানী সৌমিত্র খাঁ, বিজেপির নয়া কোর কমিটিতে জায়গা না পেয়ে ছাড়লেন পর্যবেক্ষকের পদ]

সাধারণত বাচ্চাদের পুলিশের কথা বললে ভয় পায়। কান্নাকাটি করে। কিন্তু ৩ বছরের এই খুদে নিজের সাহসের যে পরিচয় দিয়ে তাকে কুর্নিশ করছেন অনেকেই। মিষ্টি চুরির গল্প শুনে হেসে গড়িয়ে পড়ছেন নেটিজেনরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার