shono
Advertisement

ভাইরাল হওয়ার শখ! খরগোশ সেজে ‘ডিম পাড়লেন’কানাডার পর্নস্টার

তারপর কী হল জানেন?
Posted: 04:38 PM Jun 12, 2022Updated: 04:38 PM Jun 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকের দিনে ভাইরাল হতে কে না চায়! কেউ বাদাম-বাদাম গেয়ে ভাইরাল হচ্ছেন তো কেউ আবার রান্না করে ভাইরাল হচ্ছেন ফেসবুকে। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়া সেনশেসন হয়ে ওঠার জন্য অভিনব পথ বাছলেন কানাডার (Canada) এক মডেল তথা পর্ন তারকা। তবে সেই কাজ করতে গিয়ে যে তাঁকে এমন বিপদে পড়তে হবে তা বোধহয় স্বপ্নেও ভাবেননি ওই তরুণী।

Advertisement

কানাডার মডেল অ্যালিস আরভিং। বয়স ২৪। অ্যাডাল্ট ওয়েবসাইট বা প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটে কাজ করতেন তিনি। ওয়েবসাইটের ভক্তদের মন কাড়তে নতুন কিথু করার পরিকল্পনা করছিলেন তিনি। তবে কোনও কিছুই তাঁর মনমতো হচ্ছিল না। অভিনবত্ব আসছিল না।

[আরও পড়ুন: আগামী সপ্তাহে প্রকাশিত হবে রাজ্য জয়েন্ট এন্ট্রান্সের ফলাফল, দিনক্ষণ ঘোষণা করল বোর্ড]

সেই সময় তাঁর এক বন্ধু পরামর্শ দেন. খরগোস সাজতে। তাতেই রাজি হন অ্যালিস। সেই অনুযায়ী কিনে আনা হয় কস্টিউম বা পোশাক। তবে সেই বিষয়টিতে অভিনবত্ব আনতে খরগোশ সেজে ডিম পারবেন তিনি, এমনটাই ঠিক হয়। সেইমতো পরিকল্পনাও করা হয়।

স্থানীয় এক সংবাদমাধ্যমকে অ্যালিস জানিয়েছেন, ভক্তদের মন কাড়তে ভিডিও রেকর্ড করা হবে বলেও সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। অ্যালিস ভেবেছিলেন, নকল ডিম ব্যবহার করে ভিডিওটি শুট করা হবে। কিন্তু তাঁর বান্ধবী ফ্রিজ ভরতি আসল ডিম নিয়ে হাজির হন। যা দেখে আঁতকে ওঠেন অ্যালিস।

প্রথমে পরিকল্পনা বাতিল করার পথেই হেঁটেছিলেন। পরে ভক্তদের মনোরঞ্জনের কথা ভেবে মুরগির ডিমই শরীরের ভিতরে ঢোকান অ্যালিস। পরে ডিম পাড়ার মতোই শরীর থেকে তা বেরও করেন তিনি। এমনভাবে প্রায় ৬০টি ডিম পাড়েন কানাডার মডেল। আর এই ভিডিও রেকর্ডের পরই তাঁর ঠাঁই হয় সোজা হাসপাতালে। সেখানে তাঁর চিকিৎসা চলছে বলে খবর।

[আরও পড়ুন: আদালতের নির্দেশের পরও পুলিশি নিরাপত্তা দিতে ‘ঘুষ’ চাওয়ার অভিযোগ, কাঠগড়ায় হরিদেবপুরের ওসি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার