shono
Advertisement

যত কাণ্ড যোগীরাজ্যে! ‘প্রধান অতিথি’গোমাতাকে দিয়েই রেস্তরাঁর উদ্বোধন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আজব উদ্বোধনের ভিডিও।
Posted: 05:09 PM Apr 19, 2023Updated: 05:09 PM Apr 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গায়ে নতুন রঙিন কাপড়, গলায়, সিংয়ে ঝলমলে অলঙ্কার। রীতিমতো সেজেগুঁজে আগমন সম্মানিত প্রধান অতিথির। যোগীরাজ্যে একটি অরগানিক রেস্তরাঁ উদ্বোধন করল গোমাতা। গোবলয়ে গরুকে শ্রদ্ধা জানানোর ঘটনা নতুন নয়। তবে এমন কাণ্ড নজিরবিহীন বলেই মনে করা হচ্ছে। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ওই রেস্তরাঁর অভিনব উদ্বোধনী আয়োজন ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

ঘটনা লখনউয়ের। শহরের সুশান্ত গল্ফ সিটিতে হয়েছে নতুন রেস্তরাঁ ‘অরগানিক ওয়েসিস’। কেবলমাত্র জৈব সারের সবজি থেকেই সুস্বাদু খাবার তৈরি হবে এখানে। রেস্তরাঁ মালিক প্রাক্তন ডেপুটি এসপি শৈলেন্দ্র সিং। ঘটা করেই হয় ‘অরগানিক ওয়েসিস’য়ের উদ্বোধন। তবে চমকে দেওয়ার মতো বিষয় হল অনুষ্ঠানের প্রধান অতিথি তথা উদ্বোধক। সেটি হল একটি গরু। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, গোমাতার পিঠে হলুদ রঙের কাপড়, গলায় সুদৃশ্য মালা। তার ‘পবিত্র’ উপস্থিতিতেই আনুষ্ঠানিক উদ্বোধন হয় রেস্টুরেন্টের। গরুটিকে রেস্তরাঁয় প্রবেশ করানোর পর সযত্নে খাওয়ানো হয়। রেস্তরাঁ কর্মীদের পরনেও ছিল হলুদ রঙের গেঞ্জি।

[আরও পড়ুন: ভারতে আসা কোরিয়ার ব্লগার তরুণীকে পুরুষাঙ্গ প্রদর্শন! ভিডিও ভাইরাল হতেই গ্রেপ্তার অভিযুক্ত]

এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কাণ্ড দেখে বেজায় মজা পেয়েছে নেটিজেনরা। অনেকর বক্তব্য, গরু উপকারী প্রাণী। গোমাতার এই সম্মান প্রাপ্য। এই বিষয়ে রেস্তারা মালিক শৈলেন্দ্র সিং বলেন, “আমাদের কৃষি এবং অর্থনীতি গরুর উপর নির্ভরশীল। গোমাতাকে দিয়ে রেস্তোরাঁর উদ্বোধন করানো হয়েছে।” অর্গানিক রেস্তরাঁ প্রসঙ্গে তাঁর মন্তব্য, “আজকের মানুষ মনে করে, সুন্দর জীবনের জন্য সবার আগে সুস্থ শরীর প্রয়োজন।” তাই অরগানিক রেস্তরাঁর ভাবনা। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার