shono
Advertisement

লাইভ স্ট্রিমিংয়ে পরপর ৭ বোতল ‘চিনা ভদকা’ পান! প্রাণ গেল ইনফ্লুয়েন্সরের

নিজের কেরামতি দেখাতে গিয়ে মর্মান্তিক পরিণতি হল তাঁর।
Posted: 05:05 PM May 27, 2023Updated: 05:05 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক-দুই নয়, পরপর সাত বোতল মদ্যপানই কাল হল! সোশ্যাল মিডিয়ায় মদ্যপানের লাইভ স্ট্রিমিংয়ের ১২ ঘণ্টা পরই প্রাণ হারালেন ইনফ্লুয়েন্সর।

Advertisement

৩৪ বছরের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর Sanqiange ক্যামেরার সামনে মদ্যপান করে তাক লাগানোর চেষ্টা করছিলেন। কিন্তু নিজের কেরামতি দেখাতে গিয়ে মর্মান্তিক পরিণতি হল তাঁর। গত ১৬ মে রাত ১টা নাগাদ চিনের স্থানীয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লাইভ শুরু করেন তিনি। জানান, একের পর এক চিনা ভদকার বোতল শেষ করার চ্যালেঞ্জ নিয়েছেন তিনি। যে ভদকা পানের চ্যালেঞ্জ নিয়েছিলেন তিনি, তাতে ৩০ থেকে ৬০ শতাংশ অ্যালকোহল ছিল বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: আইপিএলে বিরাট অঙ্কের পুরস্কার অর্থ! কত টাকা পাবেন সেরা তারকারা? জানুন খুঁটিনাটি]

লাইভেই একের পর এক বোতল শেষ করতে থাকেন ওই ইনফ্লুয়েন্সর। দর্শকদের থেকে নানারকম উপহার পাওয়ার আশায় দ্রুত নিজের টার্গেট পূরণের চেষ্টা করতে থাকেন তিনি। কিন্তু সেই লক্ষ্যই অভিশাপে পরিণত হল। মৃতের বন্ধু জানান, লাইভে তাঁকে প্রায় চারটি বোতল শেষ করতে দেখেছিলেন তিনি। তবে দীর্ঘক্ষণের ওই লাইভে অন্তত সাত বোতল মদ পান করেছিলেন Sanqiange। আর লাইভ শেষ হওয়ার ১২ ঘণ্টা পরই মৃত অবস্থায় পাওয়া যায় তাঁকে। ইনফ্লুয়েন্সরের পরিবার জানান, চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার সুযোগও পাননি তাঁরা। তার আগেই সব শেষ। অতিরিক্ত মদ্যপানের কারণেই তিনি প্রাণ হারিয়েছেন বলে নিশ্চিত করেছেন চিকিৎসকরা।

বিসিসি’র তরফে জানানো হয়েছে, চিনের এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটি লাইভ স্ট্রিমিংয়ে মদ্যপানের অনুমতি দেয় না। সেক্ষেত্রে জরিমানা করা হয়। এই ইনফ্লুয়েন্সর অতীতেও লাইভে মদ্যপান করায় তাঁকে নিষিদ্ধ করা হয়েছিল। কিন্তু নতুন অ্যাকাউন্ট খুলে আবারও একই কাজ করেন তিনি। এবার তাঁর মৃত্যুতে ফের কড়া হচ্ছে সোশ্যাল প্ল্যাটফর্মটি।

[আরও পড়ুন: ‘আমার মাংস খাওয়ার ছক ছিল ওদের’, বাবা-মা, ভাইবোনকে খুন করে দাবি যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার