shono
Advertisement

ব্যাংক লুটতে বৃদ্ধার ছদ্মবেশ, যুবকের কাণ্ড দেখে চমকালো নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছদ্মবেশী যুবকের ছবি।
Posted: 05:44 PM Jul 20, 2022Updated: 07:34 PM Jul 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছদ্মবেশে নানা কাণ্ড ঘটে থাকে বটে, যেমনটা দেখা গিয়েছিল ‘চাচি ৪২০’ সিনেমায়। মূল ছবি হলিউডের ‘মিসেস ডাউনফায়ার’। রবিন উইলিয়ামস অভিনীত। তবে কামাল হাসানও কামাল করেছিলেন ভারতীয় ভার্সানে। বনিবনা না হওয়ায় আলাদা থাকা স্ত্রীর বাড়িতে বৃদ্ধা পরিচারিকা সেজে কাজ নেন ‘চাচি’। এভাবেই নিজের মেয়ের সঙ্গে মজার সব সময় কাটাতে দেখা যায় নায়ককে। এক্ষেত্রেও বৃদ্ধা সাজেন যুবক। তবে ব্যাংক ডাকাতি (Bank Robbery) করতে। চাঞ্চল্যকর ঘটনাটি জর্জিয়ার (Georgia)।

Advertisement

১৮ জুলাই ওই ডাকাতির ঘটনাটি ঘটে জর্জিয়ার একটি ব্যাংকে। তদন্তে নেমে ব্যাংকের সিসিটিভি ফুটেজ (CCTV Footage) উদ্ধার করে পুলিশ। দুষ্কৃতীকে শনাক্ত করতে ওই ফুটেজ থেকে একটি ছবি ফেসবুকে (Facebook) শেয়ার করে পুলিশ বিভাগ। জানা গিয়েছে, এক ব্যক্তি বৃদ্ধার বেশে ব্যাংক ঢুকে সরাসরি কাউন্টারের সামনে গিয়ে দাঁড়ায়। পরনে ম্যাক্সি ধরনের লম্বা ঝুল পোশাক। মাথায় লম্বা পাকা চুলের উইগ পরা। হাতে গ্লাভস, মুখে কালো মাস্ক। সে একটি চিরকুট এগিয়ে দেয় ব্যাংককর্মীর দিকে। যেখানে সে মোটা টাকার দাবি জানায়। এরপর গম্ভীর ভাবে জানিয়ে দেয়, তার সঙ্গে রয়েছে আগ্নেয়াস্ত্র, অতএব..!

[আরও পড়ুন: এবার ওয়ার্ক ফ্রম হোমের ক্ষেত্রে মানতে হবে একাধিক নিয়ম, নির্দেশিকা কেন্দ্রের]

শান্ত মস্তিষ্কে একাই ব্যাংক লুট করে রাস্তায় দাঁড় করানো এসইউভি গাড়িতে চেপে উধাও হয় বৃদ্ধাবেশী যুবক। খবর পেয়ে ঘটনার তদন্ত নামে পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিকে শনাক্ত করা কঠিন হয়ে পড়েছে, যেহেতু সে নকল চুল, মুখে মাস্ক ও লম্বা ঝুল পোশাক পরে ছিল। তাঁর পায়ে পরা ছিল সাদা রঙের জুতোও। সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় অভিযুক্তের ছবি পোস্ট করা হয়েছে। অপরাধী শনাক্তকরণে সাধারণ মানুষের সাহায্য চেয়েছে পুলিশ।   

[আরও পড়ুন: জোর করে গর্ভনিরোধক ওষুধ খাওয়ালো স্বামী! মর্মান্তিক মৃত্যু গৃহবধূর]

পুলিশ বিভাগের পোস্ট করা অভিনব ছদ্মবেশধারী ডাকাতের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ডাকাতির হলেও দেখা যায় বহু নেটিজেন যুবকের প্রশংসায় পঞ্চমুখ। কেন? যেভাবে একাই ব্যাংক ডাকাতি করেছেন যুবক, তাতে চমকে গিয়েছে নেটিজেনদের একাংশ। তবে ব্যাংকগুলিকে আরও সতর্ক হতে হবে বলেও মনে করছে বেশকিছু নেটিজেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার