shono
Advertisement

OMG! সুইগির থেকে একই খাবার ৬ বার ডেলিভারি পেলেন ক্রেতা! ব্যাপারটা কী?

কিন্তু কেন ঘটল এমন ঘটনা?
Posted: 04:34 PM Dec 15, 2023Updated: 04:34 PM Dec 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘এক ব্যক্তি বাজারে গিয়ে একসঙ্গে দশটি জিনিস কেনা’র অঙ্ক ছোটবেলায় আমরা অনেকেই করেছি। অনেকটা তেমনই ঘটনা ঘটল বাস্তবে। এক ব্যক্তি সুইগি ইনস্টামার্টে খাবার অর্ডার করলেন একবার। আর ডেলিভারি পেলেন ছবার! হ্যাঁ, ঠিকই পড়েছেন।

Advertisement

কিন্তু কেন ঘটল এমন ঘটনা? গুরুগ্রামের বাসিন্দা প্রণয় লোয়া। এক নামী সংস্থার এক ওই কর্মী সম্প্রতি ফুড ডেলিভারি সংস্থা সুইগির অ্যাপে খাবার অর্ডার করেছিলেন। সুইগি ইনস্টামার্টে (Swiggy Instamart) যে কোনও পণ্য অর্ডার করলে, তা দ্রুত ডেলিভারি হয়ে যায়। প্রণয় অর্ডার করেছিলেন আনারস, দুধ আর দোসা বাটার। প্রথমবার যখন অর্ডার করেন, তখন তাঁর অর্ডারটি বাতিল হয়ে যায়। কিন্তু ই-ওয়ালেট থেকে টাকাও কেটে নেয়। ব্যাপারটা বোধগম্য হয় না তাঁর কাছে। তাই আবারও একই জিনিস অর্ডার করেন। আবারও ফল সেই এক। ফের ক্যানসেলের মেসেজই আসে। এভাবে বেশ কয়েকবার তিনি নিজের প্রয়োজনীয় জিনিস অর্ডার করে দেন।

[আরও পড়ুন: জ্যোতিপ্রিয়র কেবিনে CCTV নয়, নজরদারি চালাবে সিআরপিএফ, নির্দেশ হাই কোর্টের]

প্রণয় ভেবেছিলেন, শেষমেশ তাঁর অর্ডারটি সুইগির কাছে পৌঁছেছে। কিন্তু এরপর তাঁর সঙ্গে যা হল, তাতে রীতিমতো চমকে গেলেন প্রণয়। দেখলেন, তাঁর দোরগোড়ায় একই জিনিস নিয়ে ছবার হাজির ছয় ডেলিভারি বয়। ফলস্বরূপ, তাঁর বাড়িতে এসে পৌঁছায় ২০ লিটার দুধ, ৬ কিলো দোসা বাটার এবং ছয় প্যাকেট আনারস! কিন্তু কেন একই জিনিস এতবার পেলেন তিনি?

জানা গিয়েছে, প্রযুক্তিগত ত্রুটির কারণেই অর্ডারটি প্রথমে তাঁকে বাতিল দেখিয়েছিল। পরেরগুলির ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। আর সেই কারণেই ছবার একই জিনিস পান প্রণয়। যদিও বিষয়টি জানার পর আসরে নামে সুইগি। X হ্যান্ডেলে তারা জানায়, ক্রেতার থেকে অর্ডার আইডি নিয়ে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: হামলার প্রতিবাদে একজোট বিরোধীরা! বিক্ষোভ সংসদের ভিতর-বাইরে, মুলতুবি অধিবেশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার