shono
Advertisement

Breaking News

Uttar Pradesh

৬ বছরের শিশুর ধর্ষণ রুখল বাঁদর বাহিনী! উত্তরপ্রদেশের ঘটনায় চারপেয়েদের কাছে কৃতজ্ঞ বাবা

বাঁদরগুলো বাঁদরামি না করলে কী হত! শিউরে উঠছেন শিশুকন্যার বাবা।
Published By: Anwesha AdhikaryPosted: 05:39 PM Sep 23, 2024Updated: 05:39 PM Sep 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপদে পড়েছে ছোট্ট শিশু। আশেপাশে কেউ এগিয়ে আসেনি সাহায্য করতে। কিন্তু ছোট্ট মেয়েকে ধর্ষণের হাত থেকে থেকে উদ্ধার করল একদল বাঁদর! অদ্ভুত ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বাগপতে। সুস্থ অবস্থায় কন্যাকে ফিরে পেয়ে অচেনা সেই বাঁদরবাহিনীকে ধন্যবাদ দিচ্ছেন শিশুটির বাবা। তবে এখনও অভিযুক্তকে ধরতে পারেনি পুলিশ।

Advertisement

ঘটনাটি ঘটেছে গত শনিবার। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ৬ বছর বয়সি এক শিশুকে ধর্ষণের চেষ্টা করে এক ব্যক্তি। শহরের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে শিশুটিকে হেনস্তার চেষ্টা করে। ঠিক সেই সময়েই বাড়িতে এসে হাজির হয় একদল বাঁদর। সোজা ঝাঁপিয়ে পড়ে ওই ব্যক্তির উপর। তাদের আক্রমণে ওই বাড়ি ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত। কোনওমতে সেখান থেকে বাড়ি ফিরে আসে শিশুটি।

পরে বাবা-মাকে পুরো বিষয়টি জানায় সে। পরে শিশুটির বাবা সংবাদমাধ্যমকে জানান, "ওই ব্যক্তি আমার মেয়েকে হুমকি দিয়েছিল যে আমাকে খুন করে দেবে। আশেপাশের সিসিটিভি ফুটেজ থেকে নিশ্চই ওই ব্যক্তিকে দেখা যাবে।" ঠিক সময়ে যদি বাঁদরের দল এসে না পড়ত, তাহলে কী হত সেটা ভেবেই শিউরে উঠছেন শিশুকন্যার বাবা। বাঁদরদের দল না থাকলে হয়তো মেয়ের মৃতদেহ দেখতে হত, বলছেন তিনি।

শিশুটির বাবার বয়ানের ভিত্তিতেই স্থানীয় থানায় অভিযোগ দায়ের হয়। ঘটনার পরে দুদিন কেটে গেলেও এখনও অভিযুক্তকে পাকড়াও করা যায়নি। এমনকি চিহ্নিতও করা যায়নি অভিযুক্তকে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। তবে যেভাবে মানবিকতার পরিচয় দিয়েছে একদল বাঁদর, সেই খবর শুনে মুগ্ধ আমজনতা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৬ বছর বয়সি এক শিশুকে ধর্ষণের চেষ্টা করে এক ব্যক্তি। শহরের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে শিশুটিকে হেনস্তার চেষ্টা করে।
  • ঠিক সময়ে যদি বাঁদরের দল এসে না পড়ত, তাহলে কী হত সেটা ভেবেই শিউরে উঠছেন শিশুকন্যার বাবা।
  • শিশুটির বাবার বয়ানের ভিত্তিতেই স্থানীয় থানায় অভিযোগ দায়ের হয়। ঘটনার পরে দুদিন কেটে গেলেও এখনও অভিযুক্তকে পাকড়াও করা যায়নি।
Advertisement