shono
Advertisement

রেস্তরাঁয় ধোসা খেতে গিয়ে ধোকা খেলেন খোদ IPS অফিসার! তাজ্জব নেটদুনিয়া

প্রতারককে পাকড়াতে পুলিশকর্তাকে পরামর্শ দিলেন নেটজেনরা।
Posted: 11:11 AM May 10, 2023Updated: 11:15 AM May 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেস্তরাঁয় ধোসা খেতে গিয়ে ধোকা খেলেন ওড়িশার (Odisha) এক পুলিশকর্তা। আজব ঘটনার কথা নিজেই টুইট করে জানান ওই আইপিএস অফিসার। যা মুহূর্তে ভাইরাল হয়।ঘটায় তাজ্জব বনে যায় নেটদুনিয়া। পাশাপাশি মজার মন্তব্যে ভরে যায় কমেন্ট বক্স। ঠিক কী ঘটেছিল?

Advertisement

পুলিশকর্তার দাবি, তিনি একটি ধোসার অর্ডার করলেও তাঁকে বিল মেটাতে বলা হয় দু’টি ধোসার। নেপথ্যে এক অজ্ঞাত ব্যক্তির কৌশল। এক টেবিলে বসে ধোসা খান তিনি। রেস্তরাঁ ছাড়ার আগে জানান, পুলিশকর্তার সঙ্গে এসেছিলেন। খোদ পুলিশকে এভাবে ঘোল খাওয়ানোয় হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

ওড়িশার ওই পুলিশকর্তার নাম অরুণ বোথরা। ঘটনার দিন ধোসা খেতে একাই রেস্তরাঁয় গিয়েছিলেন তিনি। খাওয়াদাওয়ার পর বিল মেটাতে গিয়ে বিরাট চমকান। একটি ধোসা খেলেও দু’টি ধোসার বিল মেটাতে বলা হয় তাঁকে। ওয়েটারকে প্রশ্ন করেন, একটি ধোসা খেয়েছেন তবে দু’টির বিল মেটাবেন কেন? তখনই রেস্তরা কর্মীরা জানান, এক টেবিলে ছিলেন আরও এক ব্যক্তি। তিনি একটি মশালা ধোসা খেয়েছেন। পুলিশকর্তা জানতে চান, সেই বিল তিনি মেটাবেন কেন? রেস্তরাঁ কর্মী জানান, ধোসা খেয়ে রেস্তরাঁ থেকে চলে যাওয়ার সময় ওই ব্যক্তি জানিয়ে গেছেন তিনি অরুণের সঙ্গে এসেছেন। ফলে দু’টি ধোসার বিল করা হয়েছে।

[আরও পড়ুন: কর্ণাটকে ভোটের পর ভোটাররা পাবেন বিনামূল্যের খাবার, অনুমতি দিল হাই কোর্ট]

ধোসা খেতে গিয়ে ধোকা খাওয়ার ঘটনার কথা টুইট করে জানান অরুণ নিজেই। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “রেস্তরাঁয় একটি ধোসা খেতে গিয়েছিলাম। দু’টি ধোসার বিল দেখে অবাক হই। ওয়েটারকে প্রশ্ন করলে সে জানায় যে টেবিলের অন্য দিকে বসে একটি মশালা ধোসা খাওয়া ব্যক্তি বলেছেন তিনি আমার সঙ্গে এসেছেন। বিল আসার আগেই সে রেস্তরাঁ থেকে চলে যায়।” খোদ পুলিশকর্তার এহেন টুইট মুহূর্তে ভাইরাল হয়। রিটুইট, লাইক, কমেন্টের বন্যা বয়ে যায়। কীভাবে ‘চোর’ পাকড়াতে হবে সেই বিষয়ে অনেকে পুলিশকর্তাকে পরামর্শও দিয়েছেন। একজন লিখেছেন, ‘‘ভাবছি, আপনি যে পুলিশ, তা কি ওই ব্যক্তি জানেন?’’

[আরও পড়ুন: মহারাষ্ট্র স্টোরি! ৩ মাসে নিরুদ্দেশ ৫,৬০০ মহিলা, উদ্বেগ মহিলা কমিশনের তথ্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার