shono
Advertisement

পরনে বরের নকশা করা LED লেহেঙ্গা! পাক বধূর বিয়ের সাজে হতবাক নেটদুনিয়া

ভিডিওটি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।
Posted: 05:07 PM Sep 07, 2023Updated: 05:12 PM Sep 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হল একদিনের রাজা-রানির গপ্প! ঘুঁটে কুড়ানি থেকে নীতা আম্বানি-সবাই সেখানে চমক দিতে চান। স্মরণীয় করে রাখতে চান দিনটিকে। তবে এতখানি চমক চট করে চোখে পড়ে না। তার ফলেই পাক তরুণীর মেহেন্দি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। সকলের প্রশ্ন, এ কেমন লেহেঙ্গা?

Advertisement

বিয়ের আগেভাগে ছিল মেহেন্দি অনুষ্ঠান। সেখানেই এলইডি (LED) লেহেঙ্গা পরে চমকে দিয়েছেন পাক তরুণী রেহাব ড্যানিয়েল। ভিডিওটি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে (Instagram)। সেখানে দেখা গিয়েছে, বর ও বধূ হেঁটে আসছেন মূল অনুষ্ঠানস্থলে। তাঁদের ঘিরে আত্মীয়-প্রতিবেশীদের ভিড়। তবে কিনা বধুর লেহেঙ্গা ছিল চমকে দেওয়া। তাতে জ্বলছিল রঙিন এলইডি লাইট। ওই লেহেঙ্গা পরেই হাসি মুখে দেখা যায় তরুণীকে।

[আরও পড়ুন: ‘না জেনে মন্তব্য করা অনুচিত’! ছেলের পাশে দাঁড়িয়ে মোদিকে তোপ স্ট্যালিনের]

ইনস্টাগ্রাম পোস্টে তরুণী জানিয়েছেন, বিয়ের দিন হবু স্বামী তাঁকে উজ্জ্বল এবং আলোকিত দেখতে চেয়েছিলেন। সেই কারণেই এলইডি লেহেঙ্গার পরিকল্পনা। তরুণী লিখেছেন, “আমার লেহেঙ্গার পরিকল্পনা করেছেন স্বামী। বিশেষ দিনে ও আমাকে উজ্জ্বল এবং আলোকিত দেখতে চেয়েছিল। আমি বলেছিলাম, লোকে কিন্তু মজা করবে, তারপরেও আমার জন্য কাজটা করেছিল ও। আমি গর্বিত।”

[আরও পড়ুন: এবার বিরোধী জোটের নাম হোক ‘ভারত’, দেশের নাম বদলের জল্পনার মধ্যে প্রস্তাব থারুরের]

বাস্তবিক নেটদুনিয়া মজা পেয়েছে অভিনব লেহেঙ্গা কাণ্ডে। ভিডিও দেখে একজন লিখেছেন, “এর ফলে তো স্বামীর কারেন্ট লাগতে পারে।” এক নেটিজেনের বক্তব্য, “ভাবনা ভাল, তবে ফেব্রিকের উপরে এলইডি ব্যবহার করলে বেশি ভাল হত।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার