shono
Advertisement

OMG! নর্দমার জলে ধোয়া হচ্ছে ডাব! ভিডিও ভাইরাল হতেই গ্রেপ্তার বিক্রেতা

ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া।
Posted: 07:19 PM Jun 06, 2023Updated: 07:19 PM Jun 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরমে হাসফাঁস করছে গোটা দেশ। খবর নেই বৃষ্টির। এই অবস্থায় আঁখের রস, ডাবের জল সাময়িক তৃপ্তি দেয় পথচলতি মানুষকে। সেই ডাবই কিনা ধোয়া হচ্ছে নর্দমার জল দিয়ে! ঘটনা নয়ডার (Noida)। অভিযুক্ত ফুটপাথের এক ডাবওলা। ভাইরাল ভিডিও (Viral Video) দেখে ঘেন্নায় বমি পাচ্ছে নেটিজেনদের। গা গুলিয়ে উঠছে ভেবে, যে এই ডাবের জল পান করছেন তাঁরা! যদিও অভিযোগ পেয়েই ব্যবস্থা নিয়েছে প্রশাসন। গ্রেপ্তার করা হয়েছে ডাব বিক্রেতাকে।

Advertisement

ভিডিওটি ভাইরাল হয়েছে টুইটারে। অভিযুক্ত ডাব বিক্রেতার কীর্তি দেখে অবাক সকলে। কী দেখা গিয়েছে ভিডিওতে? দেখা গিয়েছে, রাস্তার পাশে দাঁড়া করানো একটি ভ্যানরিক্সা। তার উপর ডাবের স্তূপ। বিক্রেতা যুবকের হাতে একটি প্লাস্টিকের জার। ওই পাত্র দিয়ে পাশের নর্দমা থেকে জল তুলছেন তিনি এবং ডাবের স্তূপের উপর ছড়িয়ে দিচ্ছেন। তীব্র রোদে ডাবগুলিকে সতেজ রাখতেই জল ছেটাচ্ছিলেন বিক্রেতা। যা স্বাভাবিক। কিন্তু নর্দমার জল তুলে তা দিয়ে খাবার জিনিস ধোয়া বা তার উপর ছড়িয়ে দেওয়ার ঘটনা চমকে দেওয়া। খানিক দূর থেকে গোটা কাণ্ড ভিডিও করা হয়েছে।

[আরও পড়ুন: ৭.২ শতাংশ নয়, ভারতের GDP বৃদ্ধির হার ৪ শতাংশেরও কম! কেন্দ্রের দাবি খণ্ডন স্বামীর]

টুইটারে ভিডিওটি যিনি পোস্ট করেন, তিনি এলাকাবাসী সতর্ক করে দিয়েছেন। কেউ যেন এই ডাব বিক্রেতার ডাব না খান। যদিও ভিডিও ভাইরাল হতেই পদক্ষেপ করেছে প্রশাসন। গ্রেপ্তার করা হয়েছে সমীর নামের বছর আঠাশের ওই ডাব বিক্রেতাকে। স্থানীয় থানার ইন-চার্জ অনিলকুমার রাজপুত জানান, ধৃত বরেলির বাসিন্দা। যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২০৭ ধারায় (সংক্রামক ব্যাধির রোগজীবাণু ছড়ানো) মামলা করা হয়েছে।

[আরও পড়ুন: ভাগ্নে ক্রিকেট বল হাতে নেওয়ার ‘শাস্তি’, দলিত মামার আঙুল কাটল গ্রামবাসীরা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার