shono
Advertisement
Neeraj Chopra

নীরজ সোনা জিতলেই ফ্রি ভিসা! চমক দেওয়া অফার নিয়ে হাজির বেসরকারি সংস্থা

নীরজের হাত ধরে কি এবারও সোনা ঢুকবে ভারতের ঝুলিতে?
Published By: Arpan DasPosted: 03:09 PM Aug 05, 2024Updated: 03:14 PM Aug 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ভারতের 'সোনার ছেলে'। গত অলিম্পিকে জ্যাভলিনে সোনা জিতে দেশের নাম উজ্জ্বল করেছিলেন তিনি। এবারও নীরজ চোপড়া সোনা জিতবেন, আশায় দেশবাসী। আর তিনি জ্যাভলিনে সেরা হলেই ভারতীয়রা পেয়ে যাবেন ফ্রি ভিসা! এমনই চমকে দেওয়া অফার নিয়ে হাজির হল একটি বেসরকারি সংস্থা।

Advertisement

এখনও পর্যন্ত অলিম্পিকে তিনটি পদক পেয়েছে ভারত। তিনটিই এসেছে শুটিংয়ে। মনু ভাকের সিঙ্গলসের পাশাপাশি সরবজ্যোত সিংয়ের সঙ্গেও ব্রোঞ্জ পেয়েছেন। রাইফেলে ব্রোঞ্জ পেয়েছেন স্বপ্নীল কুসলে। পদকের ঝুলি ভরতে যাঁদের উপর এখনও ভরসা করা যায়, তাঁদের মধ্যে অন্যতম হলেন নীরজ। টোকিও পর এবারও জ্যাভলিনে সোনা পাবেন। এই স্বপ্ন দেখছে দেশবাসী।

[আরও পড়ুন: বড় ধাক্কা হকিতে! এক ম্যাচ নির্বাসিত রোহিদাস, সেমির আগে চাপে ভারত]

তার মধ্যেই বড় ঘোষণা অ্যাটলাইস সংস্থার সিইও মোহক নাহতার। তিনি জানিয়ে দিলেন, "যদি নীরজ অলিম্পিকে সোনা জেতে, তাহলে আমি প্রত্যেককে ফ্রি ভিসা দেব।" এই সংস্থাটি অনলাইনে ভিসা আবেদনের প্লাটফর্ম। তাদের তরফ থেকে আরও জানানো হয়েছে, অ্যাটলাইসের সমস্ত গ্রাহককে একদিনের জন্য ফ্রি ভিসা দেওয়া হবে। যার সাহায্যে বিশ্বের যে কোনও দেশে ভ্রমণ করা যাবে। তবে তার জন্য ওই সংস্থায় অ্যাকাউন্ট খুলতে হবে।

[আরও পড়ুন: শ্রীলঙ্কার বিরুদ্ধে রোহিতের বিরল নজির সত্ত্বেও হার, অসন্তুষ্ট ভারত অধিনায়ক]

ঘটনাচক্রে, ওই সংস্থায় সম্প্রতি প্যারিসে ভিসার আবেদন ৪০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। যার মূল কারণ অলিম্পিক। আর সেটাকে মাথায় রেখেই ফ্রি ভিসার ঘোষণা নাহতার। ৮ আগস্ট ফাইনালে নামবেন নীরজ। তার জন্য চূড়ান্ত প্রস্তুতি নিয়েছেন তিনি। অলিম্পিক গেমস ভিলেজে বেশ কিছুদিন পরে আসেন নীরজ। এমনকী উদ্বোধনী অনুষ্ঠানেও ছিল না তিনি। ফলে আপাতত সব নজর ভারতের 'সোনার ছেলে' নীরজের দিকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তিনি ভারতের 'সোনার ছেলে'। গত অলিম্পিকে জ্যাভলিনে সোনা জিতে দেশের নাম উজ্জ্বল করেছিলেন তিনি।
  • এবারও নীরজ চোপড়া সোনা জিতবেন, আশায় দেশবাসী।
  • তিনি জ্যাভলিনে সেরা হলেই ভারতীয়রা পেয়ে যাবেন ফ্রি ভিসা।
Advertisement