shono
Advertisement
Paris Olympics 2024

অলিম্পিকে ফিরল ইউরোর এরিকসনের স্মৃতি, আচমকাই জ্ঞান হারিয়ে লুটিয়ে পড়লেন সাঁতারু

ঘটনাটি ঘটে মেয়েদের ২০০ মিটার সাঁতারের হিটে।
Published By: Arpan DasPosted: 12:10 AM Aug 03, 2024Updated: 12:10 AM Aug 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘটনার ঘনঘটায় পরিপূর্ণ অলিম্পিক। আবার নানা বিতর্কে বিদ্ধ প্যারিস অলিম্পিক। এবার প্যারিসে ফিরল তিন বছর আগে ইউরো কাপের স্মৃতি। ডেনমার্কের ফুটবলার ক্রিশ্চিয়ান এরিকসনের মতো জ্ঞান হারালেন স্লোভিকিয়ার সাঁতারু।

Advertisement

ঘটনাটি ঘটে মেয়েদের ২০০ মিটার সাঁতারের হিটে। সাঁতার শেষ হওয়ার পরই আচমকা অসুস্থ হয়ে পড়েন স্লোভাকিয়ার সাঁতারু তামারা পোতোকা। জ্ঞান হারিয়ে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। মেডিক্যাল টিম ছুটে এসে মুখে অক্সিজেন পরিয়ে দেয়। দ্রুত চিকিৎসা শুরু হয় তাঁর। দলের মিডিয়া দলের তরফ থেকে জানানো হয়েছে, আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন পোতোকা।

[আরও পড়ুন: সহজ লক্ষ্যেও ডোবাল ব্যাটিং, টাই হল শ্রীলঙ্কার সঙ্গে ভারতের প্রথম ওয়ানডে]

তার আগে প্যারিসের লা ডিফেন্স এরিনাতে ২০০ মিটারের সাঁতার শেষ করেন তিনি। সপ্তম স্থানে শেষ করায় সেমিফাইনালে যেতে পারেননি তিনি। পোতোকা শেষ করেছেন ২ মিনিট ১৪.২০ সেকেন্ডে। যদিও তার পর সংজ্ঞা হারান স্লোভাকিয়ার সাঁতারু। যে দৃশ্য দেখে অনেকেরই মনে পড়ছে ২০২১-র ইউরো কাপের কথা। যেখানে মাঠের মধ্যেই আচমকা জ্ঞান হারিয়েছিলেন ডেনমার্কের ফুটবলার ক্রিশ্চিয়ান এরিকসন।

[আরও পড়ুন: ডুরান্ড থেকে সরছে হায়দরাবাদ এফসি! বিকল্প হিসেবে ভাবা হচ্ছে ডেম্পোর নাম]

পরে জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন এরিকসন। কিন্তু পোতোকার কেন অসুস্থ হয়ে পড়লেন, তা এখনও জানা যায়নি। তবে তাঁকে যেভাবে অক্সিজেন মাস্ক দিয়ে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয়, তা আতঙ্ক জাগিয়েছে অনেকের মনেই। উল্লেখ্য, সব যুদ্ধ জিতে শেষ পর্যন্ত মাঠে ফিরেছিলেন এরিকসন। এবারের ইউরোতে গোলও করেন। পোতোকাও সেভাবেই ফিরবেন, আশা করছেন ক্রীড়াভক্তরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অলিম্পিকে ঘটনার ঘনঘটা। নানা বিতর্কে বিদ্ধ প্যারিস অলিম্পিক।
  • এবার প্যারিসে ফিরল চার বছর আগে ইউরো কাপের স্মৃতি।
  • ডেনমার্কের ফুটবলার ক্রিশ্চিয়ান এরিকসনের মতো জ্ঞান হারালেন স্লোভিকিয়ার সাঁতারু।
Advertisement