shono
Advertisement

কাশ্মীর নয়, ইসলামের জন্য লড়াইয়ের ডাক হিজবুল নেতার

"কাশ্মীর-সহ গোটা এশিয়ায় আল্লার সাম্রাজ্য এবং ইসলামিক আইনকানুন খুব তাড়াতাড়ি প্রতিষ্ঠিত হবে৷” The post কাশ্মীর নয়, ইসলামের জন্য লড়াইয়ের ডাক হিজবুল নেতার appeared first on Sangbad Pratidin.
Posted: 08:47 AM Mar 17, 2017Updated: 03:21 AM Mar 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কাশ্মীরকে আলাদা দেশ বানানোর জন্য আমরা লড়ছি না৷ আমরা লড়ছি ইসলামের কর্তৃত্ব প্রতিষ্ঠার জন্য৷ গোটা হিন্দুস্তানকে ইসলামের পতাকার তলায় নিয়ে আসাটাই আমাদের লক্ষ্য৷” ১১ মিনিটের নয়া ভিডিওয় এই দাবি জানাল বিচ্ছিন্নতাবাদী কাশ্মীরি জঙ্গিদের সংগঠন হিজবুল মুজাহিদিনের নয়া নেতা জাকির রশিদ ভাট৷ ‘কাশ্মীরিয়ৎ, আজাদি, পাকিস্তান’ এই শব্দগুলি এতদিন ছিল হিজবুলের খুব পছন্দের ও কাছের৷ অথচ, নয়া ভিডিওয় ওই শব্দগুলির কোনও উল্লেখই ছিল না৷

Advertisement

[কাশ্মীরকে ভারতীয় সেনার সমাধিক্ষেত্র করে তুলব, হুমকি হিজবুল কম্যান্ডারের]

২২ বছরের এই জঙ্গি নেতা ও তার অনুগামী সবরাজ আহমেদ এখন হিজবুলের সর্বেসর্বা৷ জাকিরের সাফ কথা, আজাদি বা জাতীয়তাবাদ ধারণাটাই ইসলামে হারাম৷ এটা পাপ৷ ইসলামের অপমান৷ তাই যে সব কাশ্মীরি ভাইরা পাথর ছুড়ে, গুলি চালিয়ে ভারতীয় সেনাদের সঙ্গে যুদ্ধ করছে, তারা যেন নিজেদের শুধু কাশ্মীরের আজাদি বা কাশ্মীরিয়তের মধ্যে আটকে না রাখে৷ ইসলামের স্বার্থে আরও বড় কিছু ভাবতে হবে৷ ইসলামের জন্য, জেহাদের জন্য কুরবানি (বলিদান) দিতে হবে নিজেদের৷ তবেই ইসলামের কর্তৃত্ব ও প্রভুত্ব প্রতিষ্ঠা হবে৷ কারণ ইসলামেও খিলাফতই শেষ কথা৷ আজাদি নয়৷” তার দাবি, কে রাষ্ট্রসংঘ? কে আমেরিকা? তারা আমাদের কি দেবে? পাকিস্তানের চাকর কাশ্মীরি নেতা সৈয়দ আলি শা গিলানি, জঙ্গি নেত্রী আয়েষা আনদ্রাবিই বা কে? হিজবুল কমান্ডার রশিদের ডাক, “আসুন আমরা আল্লার প্রতি অনুগত থেকে খিলাফতের জন্য নিজেদের উৎসর্গ করি…দেখবেন কাশ্মীর-সহ গোটা এশিয়ায় খিলাফত (আল্লার সাম্রাজ্য) এবং শরিয়ত (ইসলামিক আইনকানুন) খুব তাড়াতাড়ি প্রতিষ্ঠিত হবে৷”

[ভারতের বিরুদ্ধে পরমাণু যুদ্ধের হুমকি হিজবুল প্রধানের]

The post কাশ্মীর নয়, ইসলামের জন্য লড়াইয়ের ডাক হিজবুল নেতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement