shono
Advertisement

অভিনব লুকে এবার ‘পদ্মাবতী’র নয়া পোস্টারে আত্মপ্রকাশ শাহিদের

দীপিকাকে জোর টক্কর দিচ্ছেন ‘মহারাওয়াল’ শাহিদ। দেখেছেন তাঁর এ ছবি? The post অভিনব লুকে এবার ‘পদ্মাবতী’র নয়া পোস্টারে আত্মপ্রকাশ শাহিদের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:04 AM Sep 25, 2017Updated: 06:33 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটু একটু করে খোলস ছেড়ে বেরিয়ে আসছে সঞ্জয়লীলা বনশালির ‘পদ্মাবতী’। প্রথমে ছিল রানির পালা। এবার প্রকাশ্যে মহারাওয়াল রতন সিং ওরফে শাহিদ কাপুর। প্রথম ঝলকে ‘পদ্মাবতী’ দীপিকার থেকে কোনও অংশে কম যাচ্ছেন না তিনি। ঢেউ খেলানো চুলের সঙ্গে রাজকীয় দাড়িতে বেশ মানিয়েছে শাহিদকে।

Advertisement

দু’টি ছবি আপলোড করেছেন শাহিদ, দীপিকা ও রণবীর। যাতে মহা রাওয়াল রতন সিংয়ের আগমন বার্তায় লেখা রয়েছে তিনটি বিশেষণ। সাহস, দক্ষতা ও সম্মানের প্রতীক হিসেবে দেখানো হয়েছে শাহিদের এই চরিত্রকে। প্রথম ছবিতে রাজকীয় পোশাকে দর্শকদের দেখা দিলেও। দ্বিতীয় ছবিতে যোদ্ধা হিসেবেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন শাহিদ। সারা গায়ে রক্তের দাগ ও হাতে তলোয়ার। সেই সঙ্গে যোদ্ধার প্রতীক হিসেবে মুখে আঘাতের চিহ্ন স্পষ্ট। ছবিতে আলাদা মাত্রা যোগ করেছে শাহিদের ইন্টেন্স লুক।

শাহিদের মতোই নিজের প্রথম ঝলকে চমকে দিয়েছিলেন দীপিকা। রাজপুত রানি হিসেবে সিনেপ্রেমীদের পাশাপাশি প্রশংসা কুড়িয়েছেন সহকর্মীদেরও।

[আতঙ্কের পরিবেশ ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর সেটে, তটস্থ অমিতাভও]

তবে ‘পদ্মাবতী’ হিসেবে দীপিকাকে মেনে নেয়নি রাজস্থানের কর্ণি সেনা। একাধিক জায়গায় পোড়ানো হয়েছে ‘পদ্মাবতী’র পোস্টার। মরু শহরে শুটিংয়ের সময়ও এই কর্ণি সেনার তাণ্ডবে শুটিং বন্ধ করে দিতে বাধ্য হয়েছিলেন সঞ্জয়। পরে ছবি নির্মাতাদের তরফ থেকে বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছিল, এই কাহিনিতে ইতিহাসকে কোনওভাবে বিকৃত করার চেষ্টা করা হয়নি। কিন্তু এরপরও যে কর্ণি সেনার মন গলেনি তা এই পোস্টার পোড়ানো থেকেই স্পষ্ট।

তবে সিনেপ্রেমীদের মধ্যে সঞ্জয়লীলা বনশালির ‘পদ্মবতী’কে নিয়ে উৎসাহ তুঙ্গে। যেভাবে একের পর এক চরিত্ররা প্রকাশ্যে আসছে। তাতে আগ্রহ ক্রমাগত বেড়েই চলেছে। এবার অপেক্ষা সবচেয়ে গুরুত্ব আলাউদ্দিন খিলজি ওরফে রণবীর সিংয়ের।

[OMG! এ কেমন ভিডিও পোস্ট করলেন সানি লিওন!]

The post অভিনব লুকে এবার ‘পদ্মাবতী’র নয়া পোস্টারে আত্মপ্রকাশ শাহিদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement